শিরোনাম
◈ মধ্যরাতে গ্রেফতার ব্যারিস্টার সুমন (ভিডিও) ◈ অক্টোবরেও ঊর্ধ্বমুখী  রেমিট্যান্সের গতি ◈ বাতিল হতে যাচ্ছে বাংলাদেশ-ভারত গ্যাস পাইপলাইন নির্মাণ প্রকল্প  ◈ বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপটি ঘূর্ণিঝড়ে রূপ নিচ্ছে ◈ ‘আমি কোন দলকে নিষিদ্ধ করার পক্ষে নিই’: (ভিডিও) ◈ ফিল্মি স্টাইলে প্রকাশ্যে গুলি করে ছাত্রলীগ কর্মীকে হত্যা (ভিডিও) ◈ অন্তর্বর্তী সরকারের বৈধতা প্রশ্নে যা বলেছিলেন সুপ্রিম কোর্ট ◈ রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল (ভিডিও) ◈ শেখ হাসিনার পদত্যাগপত্র নিয়ে রাষ্ট্রপতি অসত্য বলেননি: মানবজমিন সম্পাদক (ভিডিও) ◈ দিল্লি থেকে মীরাটের সেনানিবাসে শেখ হাসিনা?

প্রকাশিত : ২৫ মে, ২০২৩, ০৯:২৬ সকাল
আপডেট : ২৫ মে, ২০২৩, ১১:২১ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নেইমারের সঙ্গে চুক্তি করতে ম্যানচেস্টার ইউনাইটেডকে সতর্ক করলেন লুই সাহা

পিএসজি তারকা নেইমার

স্পোর্টস ডেস্ক: ফ্রান্সের সাবেক ফুটবলার লুই সাহা মনে করেন, পিএসজি তারকা নেইমারকে নিয়ন্ত্রণ করতে চরম বেগ পোহাতে হবে ম্যানইউ কোচ এরিক টেন হ্যাগকে। নেইমারের সঙ্গে চুক্তি করা নিয়ে আলোচনা শুরু করতে যাচ্ছে ম্যানইউ। গোল ডটকম

ফরাসি দৈনিক এল’ইকুয়েপের প্রতিবেদনে বলা হয়, চলতি গ্রীষ্মে ব্রাজিলিয়ান তারকাকে বিক্রি করতে চাচ্ছে পিএসজি। শোনা যাচ্ছে, তিনিও প্যারিস ছেড়ে চলে যেতে চাচ্ছেন। কারণ, তাকে বারবার ফরাসি সমর্থকদের দুয়ো শুনতে হচ্ছে।

তবে ম্যানইউ’র সাবেক স্ট্রাইকার লুই মনে করেন, রেড ডেভিল কোচ টেন হ্যাগের জন্য সমস্যা হয়ে দাঁড়াবে নেইমার। কারণ, তার অগোছালো জীবনধারণ। ওএলবিজিকে তিনি বলেন, নেইমার একজন মহাতারকা। তার সক্ষমতা নিয়ে কোনো সন্দেহ নেই। তবে তাকে নিয়ন্ত্রণ করা কঠিন হবে।

ফরাসি তারকা বলেন, ৩১ বছর বয়সী ফুটবলারের প্রতি যথাযথ সম্মান রেখেই বলছি। আমার মনে হয় না, সে নিজেকে রেড ডেভিলদের সঙ্গে মানিয়ে নিতে পারবে। তবে তাকে নিতে হবে। সম্পাদনা: এল আর বাদল

এলআরবি/এইচএ

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়