শিরোনাম
◈ গাজীপুরে হিটস্ট্রোকে একজনের মৃত্যু  ◈ বিশৃঙ্খলার পথ এড়াতে শিশুদের মধ্যে খেলাধুলার আগ্রহ সৃষ্টি করতে হবে: প্রধানমন্ত্রী ◈ তাপপ্রবাহের কারণে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ক্লাসও বন্ধ ঘোষণা ◈ সোনার দাম কমেছে ভরিতে ৮৪০ টাকা ◈ ঈদযাত্রায় ৪১৯ দুর্ঘটনায় নিহত ৪৩৮: যাত্রী কল্যাণ সমিতি ◈ অনিবন্ধিত নিউজ পোর্টাল বন্ধে বিটিআরসিতে তালিকা পাঠানো হচ্ছে: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ◈ পাবনায় হিটস্ট্রোকে একজনের মৃত্যু ◈ জলাবদ্ধতা নিরসনে ৭ কোটি ডলার ঋণ দেবে এডিবি ◈ ক্ষমতা দখল করে আওয়ামী শাসকগোষ্ঠী আরও হিংস্র হয়ে উঠেছে: মির্জা ফখরুল ◈ বেনজীর আহমেদের চ্যালেঞ্জ: কেউ দুর্নীতি প্রমাণ করতে পারলে তাকে সেই সম্পত্তি দিয়ে দেবো (ভিডিও)

প্রকাশিত : ২৭ নভেম্বর, ২০২২, ১১:১৯ রাত
আপডেট : ২৭ নভেম্বর, ২০২২, ১১:১৯ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

যে কারণে ব্রাজিলকে পছন্দ পাপনের

স্পোর্টস ডেস্ক : চলছে ‘দ্য গ্রেটেস্ট শো অন আর্থ’খ্যাত বিশ্বকাপ ফুটবল। এ নিয়ে যেন কারোরই উন্মাদনার শেষ নেই। পছন্দের দল ও খেলোয়াড়কে নিয়ে সাধারণ ভক্ত-সমর্থক থেকে শুরু করে সবাই মেতে উঠেছেন ফুটবলের বিশ্বযুদ্ধ নিয়ে। বাংলাদেশও তার ব্যতিক্রম নয়। ক্রিকেট মাঠেও চলে এসেছে এর আমেজ। রবিবার শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ছিল বাংলাদেশ ক্রিকেট লিগের ফাইনাল। ম্যাচ শেষে পুরস্কার বিতরণের পর গণমাধ্যমের সঙ্গে কথা বলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

তাকে প্রশ্ন করা হয় বিশ্বকাপ ফুটবল নিয়ে। এসময় ফুটবলে নিজের প্রিয় দল ব্রাজিল বলে জানান বিসিবি সভাপতি। এর কারণ নিয়ে বলতে গিয়ে পাপন বলেন, ‘আমি আসলে ছোটবেলা থেকে যে জিততো তাকেই সাপোর্ট করতাম।

যখন বোঝা শুরু করলাম, সবাই বলে ব্রাজিল তাই আমিও ব্রাজিল করি। ব্রাজিল যেহেতু আমার দল, তাদের তো সমর্থন দেবই। এছাড়া আমার ফ্রান্সের খেলা খুব ভালো লেগেছে এবার। ’ 

ব্রাজিলের চিরপ্রতিদ্বন্দ্বী দল আর্জেন্টিনা। এই দুই দলের সমর্থকদের মধ্যেও তাই সবসময় থাকে বৈরিতা। পাপন অবশ্য আলাদা।

আর্জেন্টাইন তারকা লিওনেল মেসির ভ্ক্ত হিসেবেও দাবি করেছেন নিজেকে। যদিও আলবিসেলেস্তেদের বেশি নির্ভর মনে হয়েছে বিসিবি সভাপতির। 

তিনি বলেছেন, ‘আর্জেন্টিনা অবশ্যই সাংঘাতিক...এক মেসিই তো যথেষ্ট। সমস্যা হচ্ছে এক মেসিকে দিয়ে দল চালানো কঠিন।

ওদের অন্য কাউকে তেমন চোখে পড়েনি। অবশ্যই মেসি সেরা, এটা নিয়ে কোনো সন্দেহ নাই। আমি ওর ভক্ত। ’ রিপোর্ট : আল আমিন 

এএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়