শিরোনাম
◈ ঘন কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল বন্ধ ◈ নো ম্যানস ল্যান্ডে থাকা রোহিঙ্গাদের বাংলাদেশ প্রবেশে নিবন্ধন প্রক্রিয়া শুরু ◈ পুলিশ কর্মকর্তার গুলিতে আহত উড়িষ্যার মন্ত্রীর মৃত্যু ◈ কারাগারে অসুস্থ রিজভীর শারীরিক অবস্থার অবনতি ◈ যুক্তরাষ্ট্র ও ইইউ’র উদ্দেশ্যে তুরস্কের পাল্টা ভ্রমণ সতর্কতা ◈ প্রমোদতরী গঙ্গা বিলাস কলকাতায়, মঙ্গলবার আসবে বাংলাদেশে ◈ ভোটের অধিকার ও গণতন্ত্র পনরুদ্ধারে আমরা একমত হয়েছি: মির্জা ফখরুল  ◈ মায়ের কাছেই থাকবে দুই জাপানি শিশু, মামলা খারিজ ◈ নেতানিয়াহুর বিরুদ্ধে জেরুজালেমে হাজার হাজার মানুষের বিক্ষোভ ◈ খোঁজ মিলছে না উকিল আবদুস সাত্তারের প্রতিদ্বন্দ্বী আসিফের

প্রকাশিত : ২৪ সেপ্টেম্বর, ২০২২, ০৬:৩৮ বিকাল
আপডেট : ২৫ সেপ্টেম্বর, ২০২২, ০৫:০২ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কৃষ্ণা-শামসুন্নাহারকে টাকা, সানজিদাকে আইফোন দিল বাফুফে 

স্পোর্টস ডেস্ক : হারানো টাকা বুঝে পেয়েছেন নারী ফুটবলাররা। কৃষ্ণা রানী সরকার দেড় লাখ, শামসুন্নাহারকে এক লাখ ও সানজিদা আক্তারকে আইফোন থার্টিন প্রো ম্যাক্স দিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) মিডিয়া বিভাগের নির্বাহী অফিসার খালিদ মাহমুদ নাওমি এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, ওদের ক্ষতিপূরণ বুঝিয়ে দেওয়া হয়েছে। হারানো টাকার তিন-চারগুণ বেশি দেওয়া হয়েছে। কৃষ্ণা-সানজিদার হারিয়েছে ৯০০ ডলার ও ৫০ হাজার টাকা। বিপরীতে কৃষ্ণাকে দেওয়া হয় দেড় লাখ টাকা আর আইফোন থার্টিন প্রো ম্যাক্স।

শামসুন্নাহারের হারিয়েছে ৫০ হাজার টাকা, তাকে দেওয়া হয়েছে ১ লাখ টাকা। রাইজিংবিডি

টাকা হারানোর বিষয়টি নিশ্চিত করেছিলেন ভুক্তভোগী ফুটবলার শামসুন্নাহার সিনিয়র। তার ব্যাগ থেকে চুরি হয়েছে ৪০০ ডলার। এ ছাড়া কৃষ্ণা-সানজিদার ব্যাগ থেকে চুরি হয়েছে ৯০০ ডলার ও ৫০ হাজার টাকা।

কৃষ্ণাদের চুরি যাওয়া সমপরিমাণ টাকা ক্ষতিপূরণ দেওয়ার বিষয়টি জানিয়েছিলেন নারী ফুটবল বিভাগের প্রধান মাহফুজা আক্তার কিরণ।

তিনি বলেছেন, সিভিল অ্যাভিয়েশন ও বিমানবন্দর তদন্ত করছে। সেটি আমরা বিকালে জানতে পারবো। বাংলাদেশ ফুটবল ফেডারেশন থেকে ১০ জন লোক ছিল লাগেজ দেখার জন্য। ওরা বাচ্চা মেয়ে। টাকা না পেলে আমরা ব্যবস্থা করবো। সম্পাদনা: এল আর বাদল

  • সর্বশেষ
  • জনপ্রিয়