শিরোনাম
◈ আজ স্বল্প দূরত্বের কিছু যাত্রীবাহী ট্রেন চলাচল করবে: রেলওয়ে ◈ নাশকতাকারীদের ছাড় না দিতে প্রধানমন্ত্রীর কাছে জ্যেষ্ঠ সাংবাদিকদের দাবি ◈ কোটা আন্দোলনের তিন সমন্বয়কের সন্ধান মিলেছে ◈ জনমনে স্বস্তি ফিরে এলেই কারফিউ প্রত্যাহার: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ যে কোন সহিংস ঘটনার নিন্দা করে যুক্তরাষ্ট্র: ম্যাথু মিলার ◈ দুষ্কৃতিদের বিষয়ে তথ্য দিয়ে সহযোগিতার অনুরোধ পুলিশের ◈ ঢাকার বাইরের কারফিউ পরিস্থিতি ◈ দুষ্কৃতকারীরা যেখানেই থাকুক তাদের আইনের আওতায় আনা হবে: আইজিপি ◈ ১৮ থেকে ২০ জুলাই তিন দিনে ৯৯৯-এ সোয়া লাখ ফোন কল ◈ কতজন শিক্ষার্থী মারা গেছেন, জানতে সময় লাগবে: শিক্ষামন্ত্রী

প্রকাশিত : ১১ জুলাই, ২০২৪, ০৫:৫৪ বিকাল
আপডেট : ১১ জুলাই, ২০২৪, ০৫:৫৪ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিসিবির কিউরেটরের চাকরি ছাড়লেন টনি হেমিং

স্পোর্টস ডেস্ক: অস্ট্রেলিয়ার টনি হেমিংকে পিচ কিউরেটর হিসেবে ২০২৩ সালের জুলাইয়ে দুই বছরের জন্য নিয়োগ দিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। কিন্তু চুক্তির মেয়াদ শেষ হওয়ার আগেই চাকরি ছেড়েছেন এই প্রধান কিউরেটর।

বুধবার (১০ জুলাই) হেমিংয়ের চাকরি ছাড়ার বিষয়টি এক বিবৃত্তিতে নিশ্চিত করেছে বিসিবি। বিদায় বেলায় তাকে প্রশংসায় ভাসিয়েছেন বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরি।

বিবৃতিতে তিনি বলেছেন, টনি হেমিং বিসিবির অমূল্য এক সম্পদ ছিলেন। তার বিস্তৃত জ্ঞান ও অভিজ্ঞতা দেশের ক্রিকেটের পরিকাঠামোগত উন্নয়নে দারুণ ভূমিকা রেখেছে। তার সুক্ষ্ম দৃষ্টিভঙ্গি ও নিবেদন বাংলাদেশের মাঠের উন্নয়নে ভূমিকা রেখেছে।

বিসিবি টনি হেমিংয়ের ভবিষ্যতের জন্য শুভকামনা জানিয়েছে। কিউরেটর হিসেবে বেশ অভিজ্ঞ হেমিং। আইসিসি ক্রিকেট একাডেমির প্রধান কিউরেটর ছিলেন তিনি। দুবাই ক্রিকেট একাডেমিরও প্রধান কিউরেটরের দায়িত্ব পালন করেছিলেন। মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডের (এমসিজি) কিউরেটর কাজ করেছেন। -আজকের পত্রিকা

এ ছাড়া পার্থের ওয়াকা ক্রিকেট গ্রাউন্ডের সয়েল অ্যাডভাইজর ও কনসালটেন্ট ছিলেন হেমিং। ওমান ক্রিকেট একাডেমির আইসিসি পিচ কনসালটেন্টও ছিলেন এই অস্ট্রেলিয়ান কিউরেটর। পার্থের অপটাস স্টেডিয়াম ও রিয়াদের কিং ফাহাদ আন্তর্জাতিক ফুটবল স্টেডিয়ামে এরেনা ম্যানেজার ছিলেন। আইসিসি ক্রিকেট একাডেমির উপস্থাপক ও শিক্ষাবিদ ছিলেন হেমিং।

এফএ/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়