শিরোনাম
◈ আজ বন্ধ থাকবে ঢাকার মার্কিন দূতাবাস ◈ যাত্রবাড়ীর সংঘর্ষে গুলিবিদ্ধ একজনের মৃত্যু ◈ নির্ধারিত সময়ে হল ছাড়ায় শিক্ষার্থীদের ধন্যবাদ দিলেন ঢাবি ভিসি ◈ ঢাবি উপাচার্যের সঙ্গে শিক্ষামন্ত্রীর বৈঠক; রাতে পুলিশ-শিক্ষার্থী সংঘর্ষ ◈ যাত্রাবাড়িতে পুলিশের সঙ্গে দুর্বৃত্তদের সংঘর্ষ, টোল প্লাজায় আগুন ◈ ঢাকা বিশ্ববিদ্যালয়ে রাতে আবার পুলিশ–শিক্ষার্থী সংঘর্ষ ◈ কোটা আন্দোলনকারীদের কমপ্লিট শাটডাউনে বিএনপির সমর্থন ◈ বিএনপি-জামাতের লাশের রাজনীতিতেই মানুষ নিহত হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী ◈ আগামীকাল সারাদেশে কোটা আন্দোলনরত শিক্ষার্থীদের ‘কমপ্লিট শাটডাউন' ◈ শিক্ষার্থীদের দাবির মুখে ছাত্র রাজনীতি বন্ধ ঘোষণা করলেন রাবি উপাচার্য

প্রকাশিত : ১১ জুলাই, ২০২৪, ১০:৪২ দুপুর
আপডেট : ১১ জুলাই, ২০২৪, ০৭:১৩ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মেসিকে ছাড়িয়ে গেলেন রদ্রিগুয়েজ

স্পোর্টস ডেস্ক: ২০১১ সালে আন্তর্জাতিক ফুটবল পদচারণা শুরু হামেস রদ্রিগুয়েজের। তারপর থেকে বিভিন্ন আন্তর্জাতিক টুর্নামেন্টে আলো ছড়িয়েছেন তিনি। তবে ক্যারিয়ারের শেষ পর্যায়ে এসে আগের সব সাফল্যকে যেন ছাড়িয়ে গেলেন এই কলাম্বিয়ান তারকা। এবাারের কোপা আমেরিকায় এক আসরে সর্বোচ্চ গোলের রূপকার হিসেবে রেকর্ড গড়েছেন তিনি। ছাড়িয়ে গেছেন লিওনেল মেসিকে।

বৃহস্পতিবার শিরোপা প্রত্যাশী উরুগুয়েকে হারিয়ে কোপা আমেরিকার ফাইনালে পৌঁছেছে কলাম্বিয়া। ২০০১ সালের পর প্রথমবারের মতো দলটি শিরোপা লড়াইয়ে নামতে যাচেছ কলাম্বিয়া। তার আগের টানা ২৮ ম্যাচ অপরাজিত থাকার কীর্তি সঙ্গী হয়েছে দলটি।

এই দলের মধ্যমণি হয়ে আছেন হামেস রদ্রিগেজ। দলকে অসাধারণ কৃতিত্বের সঙ্গে নেতৃত্ব দিচ্ছেনন। ছন্দের তুঙ্গে থাকা এই মিডফিল্ডার এবারের আসরে ভেঙ্গেছেন লিওনেল মেসির রেকর্ডও। এক কোপা আমেরিকাতে সর্বোচ্চ ৬ গোলের অ্যাসিস্ট করেছেন কলম্বিয়ান এই তারকা। এর আগে ২০২১ সালের টুর্নামেন্টে এক আসরে সর্বোচ্চ ৫ অ্যাসিস্ট করেছিলেন লিওনেল মেসি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়