শিরোনাম
◈ ৫ শতাংশ কোটা রেখে সংসদে আইন পাসের দাবিতে ২৪ ঘণ্টার আলটিমেটাম ◈ রেলওয়ের চাকরিতে ৪০ শতাংশ পোষ্য কোটা কেন অবৈধ নয়: হাইকোর্ট ◈ আন্দোলনকারীদের ওপর পুলিশ লেলিয়ে দেবেন না: সুপ্রিম কোর্ট বার সভাপতি ◈ জামালপুরে বন্যার পানিতে গোসলে নেমে ৪ জনের মৃত্যু ◈ সাংবাদিকদের পেনশন স্কিমে যুক্ত হওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর ◈ মুক্তিযুদ্ধ ও মুক্তিযোদ্ধাদের বিরুদ্ধে এতো ক্ষোভ কেনো, প্রশ্ন প্রধানমন্ত্রীর ◈ ট্রাম্পের ওপর হামলা নিন্দনীয়: শেখ হাসিনা  ◈ রেড ক্রিসেন্ট সোসাইটিকে আর্তমানবতার সেবায় আরও আন্তরিকতার সাথে দায়িত্ব পালনের আহ্বান রাষ্ট্রপতির ◈ কোটা প্রসঙ্গে আদালতের রায়ের বিরুদ্ধে এখন আমার বলার কিছুই নাই: প্রধানমন্ত্রী  ◈ প্রশ্নফাঁসের সুবিধাভোগীদের আইনের আওতায় আনা হবে: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ২৩ জুন, ২০২৪, ০৪:৪৩ দুপুর
আপডেট : ২৩ জুন, ২০২৪, ০৪:৪৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিশ্বকাপে আমাদের পারফরমেন্স খুব একটা খারাপ নয়: সাকিব

স্পোর্টস ডেস্ক: আইসিসির টি-টোয়েন্টি বিশ্বকাপে সবকয়টি আসরে অংশ নিয়েছে বাংলাদেশ। তবে একটি আসরেও নকআউট পর্বে যেতে পারেনি টাইগাররা। চলমান আসরে ছয় ম্যাচ খেলে তিন জয়ের বিপরীতে হেরেছে তিনটিতে। অর্থাৎ নাজমুল হোসেন শান্তর দলের সাফল্যের হার ৫০ শতাংশ।

তবে ফলাফলের দিক থেকে বিশ্বকাপে এখন পর্যন্ত বাংলাদেশের পারফরম্যান্সকে খুব খারাপ মনে করেন না টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান। সুপার এইটের দুই ম্যাচে স্রেফ আরেকটু লড়াই জমাতে পারলে বিশ্বকাপ অভিযান দলের জন্য সফল হতো বলেই মনে করেন তিনি।

সাকিব বলেন, যদি ফলাফলের কথা বলেন, অবশ্যই আমি বলব যে, ফলাফলের দিক থেকে আমরা মোটামুটি একটা অবস্থানে আছি। ছয়টা ম্যাচ খেলেছি, তিনটা জিতেছি, তিনটা হেরেছি। ৫০ শতাংশ যদি ধরেন, সেদিক থেকে খুব একটা খারাপ না।

তিনি আরো বলেন, তবে আমি যেটা অনুভব করি, আমরা যখনই কোনো বড় দলের সঙ্গে যেভাবে লড়াই করেছি, দক্ষিণ আফ্রিকার বিপক্ষে যেভাবে লড়াই করেছি, এই দুটি ম্যাচে যদি ওভাবে লড়াই করতে পারতাম, আমাদের জন্য ভালো ও সফল একটা বিশ্বকাপ হতো বলে আমার মনে হয়। সুপার এইটের দুটি ম্যাচেই আমরা যেভাবে প্রথম থেকে পিছিয়ে ছিলাম এবং ওই জায়গা থেকে আমাদের জন্য এটি বিব্রতকর।

অস্ট্রেলিয়া ও ভারতের বিপক্ষে পরাজয়ের পর বাংলাদেশের সেমিফাইনাল স্বপ্ন অনেকটাই ফিকে হয়ে যায়। তবে রোববার সকালে অস্ট্রেলিয়ার বিপক্ষে আফগানিস্তানের জয় অনেকটাই হিসেব ঘুরিয়ে দিয়েছে। এখন ভারতের কাছে অস্ট্রেলিয়ার হার ও নিজেদের আফগান বধই পারে টাইগারদের শেষ চারে নিয়ে যেতে। -যমুনা টিভি

আগামী মঙ্গলবার সকালে সেন্ট ভিনসেন্টে বাংলাদেশের প্রতিপক্ষ আফগানিস্তান। সাকিবের আশা, এই দুই ম্যাচে হার থেকে পাওয়া শিক্ষা কাজে লাগবে আফগানদের বিপক্ষে। সুপার এইটের শেষ ম্যাচ জিততে চান তিনি।

এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়