শিরোনাম
◈ ৫ শতাংশ কোটা রেখে সংসদে আইন পাসের দাবিতে ২৪ ঘণ্টার আলটিমেটাম ◈ রেলওয়ের চাকরিতে ৪০ শতাংশ পোষ্য কোটা কেন অবৈধ নয়: হাইকোর্ট ◈ আন্দোলনকারীদের ওপর পুলিশ লেলিয়ে দেবেন না: সুপ্রিম কোর্ট বার সভাপতি ◈ জামালপুরে বন্যার পানিতে গোসলে নেমে ৪ জনের মৃত্যু ◈ সাংবাদিকদের পেনশন স্কিমে যুক্ত হওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর ◈ মুক্তিযুদ্ধ ও মুক্তিযোদ্ধাদের বিরুদ্ধে এতো ক্ষোভ কেনো, প্রশ্ন প্রধানমন্ত্রীর ◈ ট্রাম্পের ওপর হামলা দুঃখজনক: শেখ হাসিনা  ◈ রেড ক্রিসেন্ট সোসাইটিকে আর্তমানবতার সেবায় আরও আন্তরিকতার সাথে দায়িত্ব পালনের আহ্বান রাষ্ট্রপতির ◈ কোটা প্রসঙ্গে আদালতের রায়ের বিরুদ্ধে এখন আমার বলার কিছুই নাই: প্রধানমন্ত্রী  ◈ প্রশ্নফাঁসের সুবিধাভোগীদের আইনের  আওতায় আনা হবে: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ১৯ জুন, ২০২৪, ০১:৩৩ দুপুর
আপডেট : ১৯ জুন, ২০২৪, ০১:৩৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কোপায় যাদু দেখাতে প্রস্তুত মেসি: স্ক্যালেনি

শামীম হাসান: কোপা আমেরিকায় যাদু দেখাতে প্রস্তুত লিওনেল মেসি- দলটির কোচ লিওনেল স্ক্যালোনি জানিয়েছেন এ তথ্য। 

আগামী শুক্রবার সকালে আর্জেন্টিনা কোপা আমেরিকায় প্রথম ম্যাচে মাঠে নামবে। এ ম্যাচে আর্জেন্টিনার প্রতিপক্ষ কানাডা। প্রথম ম্যাচের জন্য যুক্তরাষ্ট্রের আটলান্টায় লিওনেল মেসিরা নিজেদের প্রস্তুত করছে। অনুশীলনে আর্জেন্টিনার গোটা দল ফুরফুরে মেজাজে রয়েছে। 

টুর্নামেন্টের আগে লিওনেল মেসি ইনজুরিতে ভুগছিলেন। তার খেলা নিয়ে একটা শঙ্কাও ছিল। ইনজুরির কারণে তিনি  ক্লাব ফুটবলে একাধিক ম্যাচে খেলতে পারেননি। কিন্তু এখন তিনি পুরোপুরি ফিট। কোপার জন্য পুরোপুরি প্রস্তুত। এ সম্পর্কে স্ক্যালোনি বলেন, মেসি পুুরোপুরি ফিট। আমেরিকায় জাদু দেখাতে তৈরি তিনি। তার ফিটনেস দেখে পুরো দল টগবগ করে ফুটছে। প্রত্যেকে নিজের সেরা ফুটবল খেলতে তৈরি।'

আমেরিকার পরিবেশের সঙ্গে মানিয়ে নেওয়া প্রসঙ্গে স্ক্যালোনি বলেন, সবাই পেশাদার। নিজেদের দায়িত্ব সম্পর্কে সে সচেতন। বর্তমান চ্যাম্পিয়ন হিসেবে আমাদের দায়িত্ব বেশি। আরো একবার ট্রফি জিততে সবাই প্রস্তুত।

এবারের কোপায় আর্জেন্টিনা 'এ' গ্রুপে প্রতিদ্বন্দ্বিতা করছে। গ্রুপে তাদের সঙ্গে রয়েছে কানাডা, চিলি ও পেরু। টুর্নামেন্টে ফেভারিট হিসেবেই লড়াই শুরু করছে বর্তমান চ্যাম্পিয়নরা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়