শিরোনাম
◈ গরুর চামড়া ৮০০, ছাগলের ১০ টাকা ◈ সিলেটে ঈদ আনন্দ ভেসে গেল বন্যার জলে ◈ অর্থনৈতিক সংকটে সিংহভাগ মানুষ কোরবানি দিতে পারেনি: জিএম কাদের ◈ সুপার এইটে স্থান, ক্রিকেট দলকে রাষ্ট্রপতির অভিনন্দন ◈ ফিলিস্তিনসহ সুবিধা বঞ্চিতদের পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির ◈ শাসকগোষ্ঠী উল্লাসের ঈদ করছে আর বিএনপি নেতাকর্মীদের বাসায় চলছে শোকের মাতম: রিজভী  ◈ কারাগারে গরু ও খাসি কোরবানি, বন্দিদের বিশেষ বিনোদনের ব্যবস্থা ◈ ঈদুল আজহা উপলক্ষে সকল বীর মুক্তিযোদ্ধাদের অভিনন্দন প্রধানমন্ত্রীর ◈ ভারতে ফ্রিজে গরুর মাংস পাওয়ায় বুলডোজার দিয়ে গুঁড়িয়ে দেয়া হলো ১১টি বাড়ি ◈ দলীয় নেতাদের সঙ্গে গণভবনে প্রধানমন্ত্রী ঈদের শুভেচ্ছা বিনিময় 

প্রকাশিত : ২৬ মে, ২০২৪, ১০:৫০ রাত
আপডেট : ২৬ মে, ২০২৪, ১০:৫০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ম্যানইউ কোচ এরিক টেন হাগ ভবিষ্যৎ নিয়ে চিন্তিত নন

স্পোর্টস ডেস্ক: দীর্ঘ দিন থেকেই ম্যানচেস্টার ইউনাইটেডের কোচ এরিক টেন হাগকে বাদ দেওয়ার গুঞ্জন চলছে। অনেকে ভেবেছিলো এফএ কাপের শিরোপা জিতলে হয়তো সেই আলোচনা থেমে যাব। কিন্তু শিরোপা জয়ের পরও এই গুঞ্জন থামেনি। তবে শিরোপাশূন্য পাঁচ বছর পর ম্যানইউকে দুই মৌসুমে দুটি শিরোপা এনে দেওয়া এই ডাচ কোচ নিজের ভবিষ্যৎ নিয়ে কোনো পরোয়াই করছেন না।

শনিবার (২৫ মে) রাতে ওয়েম্বলিতে এফএ কাপের ফাইনালে নগর প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার সিটিকে ২-১ গোলে হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। ২০১৫-১৬ মৌসুমের পর বড় কোনো শিরোপা জিতল দলটি। তবে দলটির ইংলিশ লিগে শিরোপা নেই প্রায় এক দশক হলো। সেই প্রত্যাশা পূরণ করতে পারেননি তিনি।

ফলে প্রিমিয়ার লিগের ব্যর্থতার কারণে এফএ কাপ জিতলেও ছাঁটাই শঙ্কা থেকে মুক্ত হননি টেন হাগ। এ বিষয়ে তিনি বলেন, আমি এটা নিয়ে ভাবি না। আমি একটা প্রকল্পে আছি এবং যেখানে থাকতে চেয়েছিলাম, ঠিক সেখানেই আছি। দলটি বেড়ে ওঠার পর্যায়ে রয়েছে। যখন ইউনাইটেডের দায়িত্ব নিয়েছিলাম, যাচ্ছেতাই অবস্থা ছিল। আমরা এখন ভবিষ্যৎ গড়ে তোলার পথে আছি।

এর আগে সবশেষ ২০১৬ সালে এফএ কাপ ঘরে তুলেছিল ইউনাইটেড। তবে সেই শিরোপা জিতে নেওয়ার দুই দিন না যেতেই তৎকালীন কোচ লুইস ফন হালকে ছাঁটাই করেছিল ক্লাবটি। এবারও এমন কিছুর পুনরাবৃত্তি হওয়া অবাক হওয়ার মতো কিছু নয়। সেবার প্রিমিয়ার লিগ পঞ্চম হয়েছিল ইউনাইটেড। এবার তাদের অবস্থান আট নম্বরে। -দ্য ডেইলি স্টার

তবে এসব নিয়ে ভাবছেনই না টেন হাগ। তিনি বলেন, আমাদের এগিয়ে যেতে হবে এবং এই সাফল্যে আমি তৃপ্ত নই। আমাদের আরো ভালো করতে হবে। যদি ক্লাব কর্তৃপক্ষ আমাকে আর না চায়, তাহলে আমি অন্য কোথাও চলে যাবো শিরোপা জয়ের লক্ষ্য নিয়ে। কেননা আমার ক্যারিয়ার জুড়ে বিষয়গুলো এরকমই।

এফএ/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়