শিরোনাম
◈ অর্থনৈতিক সংকটে সিংহভাগ মানুষ কোরবানি দিতে পারেনি: জিএম কাদের ◈ সুপার এইটে স্থান, ক্রিকেট দলকে রাষ্ট্রপতির অভিনন্দন ◈ ফিলিস্তিনসহ সুবিধা বঞ্চিতদের পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির ◈ শাসকগোষ্ঠী উল্লাসের ঈদ করছে আর বিএনপি নেতাকর্মীদের বাসায় চলছে শোকের মাতম: রিজভী  ◈ কারাগারে গরু ও খাসি কোরবানি, বন্দিদের বিশেষ বিনোদনের ব্যবস্থা ◈ দেশবাসীকে ভয়ভীতি কোরবানি দেওয়ার আহ্বান মির্জা আব্বাসের ◈ এবারের ঈদ দেশের মানুষের কাছে একটা কষ্টের দিন: মির্জা ফখরুল ◈ ঈদুল আজহা উপলক্ষে সকল বীর মুক্তিযোদ্ধাদের অভিনন্দন প্রধানমন্ত্রীর ◈ ভারতে ফ্রিজে গরুর মাংস পাওয়ায় বুলডোজার দিয়ে গুঁড়িয়ে দেয়া হলো ১১টি বাড়ি ◈ যুক্তরাষ্ট্রের সঙ্গে ৫০ বছরের পেট্রোডলার চুক্তি বাতিল করল সৌদি আরব

প্রকাশিত : ২৬ মে, ২০২৪, ০৫:৩৪ বিকাল
আপডেট : ২৬ মে, ২০২৪, ০৫:৩৪ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

হকি ফেডারেশন খেলোয়াড় ও কোচসহ পাঁচ জনকে নিষিদ্ধ করেছে

স্পোর্টস ডেস্ক: ঢাকা প্রিমিয়ার লিগ হকিতে শেষ পর্যন্ত প্লে-অফের খেলা মাঠে গড়ায়নি। শনিবার আবাহনী ও মেরিনার্স ইয়াংসকে ফেডারেশনের গভর্নিং বডির এক সভায় যুগ্ম চ্যাম্পিয়ন ঘোষণা করা হয়েছে। তবে ফেডারেশন বিরোধী কর্মকাণ্ডের জন্য সংগঠক, খেলোয়াড় ও কোচসহ মোট পাঁচজনকে আজীবন নিষিদ্ধ করেছে বাংলাদেশ হকি ফেডারেশন।

এছাড়া বিভিন্ন মেয়াদে শাস্তি পেয়েছেন আরো বেশ কয়েক জন। তাদের মধ্যে সর্বোচ্চ ১২ ম্যাচের নিষেধাজ্ঞায় পড়েছেন মোহামেডান অধিনায়ক রাসেল মাহমুদ জিমি। মাঠে প্রবেশ করে খেলা বন্ধ করায় ৪ বছরের জন্য হকি মাঠে দায়িত্ব পালন থেকে বিরত থাকতে হবে মোহামেডানের ম্যানেজার আরিফুল হক প্রিন্সকে। যদিও তাকে আজীবন নিষিদ্ধের জন্য সুপারিশ করছিল ডিসিপ্লিনারি কমিটি।

এছাড়া আর্থিক জরিমানার মুখে পড়তে হয়েছে তিনটি ক্লাবকে। বাংলাদেশ এসসিকে ৫০ হাজার টাকা, আজাদ ও এ্যাজাক্স ক্লাবকে গুনতে হবে ২৫ হাজার টাকা। -চ্যানেল২৪

একই সঙ্গে নির্বাহী কমিটির বৈঠকে আজীবন নিষিদ্ধ করা হয়েছে হয়েছে মোহামেডানের উপদেষ্টা কোচ গোবিনাথ কৃষ্ণমূর্তি ও ক্লাবটির পরিচালক জামাল রানাকে। আজীবন নিষিদ্ধ হয়েছেন তিন সংগঠক সাজেদ এ আদেল, তারেক এ আদেল ও জহিরুল ইসলাম মিতুল। ডিসিপ্লিনারির এসব সিদ্ধান্ত পাস হয় হকি ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির বৈঠকে। তবে সাজাপ্রাপ্তদের প্রত্যেকের রয়েছে আপিলের সুযোগ।

এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়