শিরোনাম
◈ অর্থনৈতিক সংকটে সিংহভাগ মানুষ কোরবানি দিতে পারেনি: জিএম কাদের ◈ সুপার এইটে স্থান, ক্রিকেট দলকে রাষ্ট্রপতির অভিনন্দন ◈ ফিলিস্তিনসহ সুবিধা বঞ্চিতদের পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির ◈ শাসকগোষ্ঠী উল্লাসের ঈদ করছে আর বিএনপি নেতাকর্মীদের বাসায় চলছে শোকের মাতম: রিজভী  ◈ কারাগারে গরু ও খাসি কোরবানি, বন্দিদের বিশেষ বিনোদনের ব্যবস্থা ◈ দেশবাসীকে ভয়ভীতি কোরবানি দেওয়ার আহ্বান মির্জা আব্বাসের ◈ এবারের ঈদ দেশের মানুষের কাছে একটা কষ্টের দিন: মির্জা ফখরুল ◈ ঈদুল আজহা উপলক্ষে সকল বীর মুক্তিযোদ্ধাদের অভিনন্দন প্রধানমন্ত্রীর ◈ ভারতে ফ্রিজে গরুর মাংস পাওয়ায় বুলডোজার দিয়ে গুঁড়িয়ে দেয়া হলো ১১টি বাড়ি ◈ যুক্তরাষ্ট্রের সঙ্গে ৫০ বছরের পেট্রোডলার চুক্তি বাতিল করল সৌদি আরব

প্রকাশিত : ২৬ মে, ২০২৪, ০৫:০৬ বিকাল
আপডেট : ২৬ মে, ২০২৪, ০৫:০৬ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আন্তর্জাতিক বঙ্গবন্ধু কাপ কাবাডির ট্রফি উন্মোচন

স্পোর্টস ডেস্ক: আন্তর্জাতিক বঙ্গবন্ধু কাপ কাবাডি টুর্নামেন্টে অংশগ্রহণ করছে ইউরোপ, আফ্রিকা ও এশিয়া মহাদেশের মোট ১২টি দল। রোববার (২৬ মে) মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে বিকাল চারটায় স্বাগতিক বাংলাদেশ ও শক্তিশালী দক্ষিণ কোরিয়ার মধ্যকার ম্যাচ দিয়ে পর্দা উঠেছে এই আসরের।

হ্যাটট্রিক শিরোপাজয়ী স্বাগতিক বাংলাদেশ এবারও শিরোপায় চোখ রেখে ৮ ফেব্রুয়ারি থেকে প্রস্তুতি অব্যাহত রেখেছে। প্রথমদিনের অন্যান্য ম্যাচে বিকাল ৫টায় মুখোমুখি হবে নেপাল ও কেনিয়া, সন্ধ্যা ৬টায় ইরাক ও জাপান এবং ৭টায় এদিনের শেষ ম্যাচে মুখোমুখি হবে থাইল্যান্ড ও উগান্ডা।

সবশেষ দুই বিশ্বকাপের সেমিফাইনাল খেলেছে জাপান ও থাইল্যান্ড। প্রথমবারের মতো এ টুর্নামেন্টে জাপান, দক্ষিণ কোরিয়া ও উগান্ডা অংশগ্রহণ করছে। 

এর আগে শনিবার মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে জমকালো আয়োজনের মধ্য বঙ্গবন্ধু কাপ কাবাডি টুর্নামেন্টে অংশ নেওয়া ১২ দলের অধিনায়ককে সঙ্গে নিয়ে ট্রফি উন্মোচন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক এবং ডিএমপি কমিশনার হাবিবুর রহমান। -চ্যানেল২৪

এবার বাংলাদেশ দলের অধিনায়কের দায়িত্ব পেয়েছেন অভিজ্ঞ রেইডার আরদুজ্জামান মুন্সি। টুর্নামেন্ট প্রসঙ্গে তিনি বলেন, আমাদের প্রস্তুতি ভালো হয়েছে। গেল তিন আসরের মতো এবারও আমাদের লক্ষ্য চ্যাম্পিয়নশিপ অর্জন। কাবাডি ফেডারেশনকে ধন্যবাদ এই আয়োজনটা নিয়মিত আয়োজন করছে তারা। এতে করে আমরা আন্তর্জাতিক টুর্নামেন্ট বিশেষ করে এশিয়ান গেমস, এসএ গেমসের আগে ভালো একটা প্রস্তুতি নিতে পারছি।

এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়