শিরোনাম
◈ অর্থনৈতিক সংকটে সিংহভাগ মানুষ কোরবানি দিতে পারেনি: জিএম কাদের ◈ সুপার এইটে স্থান, ক্রিকেট দলকে রাষ্ট্রপতির অভিনন্দন ◈ ফিলিস্তিনসহ সুবিধা বঞ্চিতদের পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির ◈ শাসকগোষ্ঠী উল্লাসের ঈদ করছে আর বিএনপি নেতাকর্মীদের বাসায় চলছে শোকের মাতম: রিজভী  ◈ কারাগারে গরু ও খাসি কোরবানি, বন্দিদের বিশেষ বিনোদনের ব্যবস্থা ◈ দেশবাসীকে ভয়ভীতি কোরবানি দেওয়ার আহ্বান মির্জা আব্বাসের ◈ এবারের ঈদ দেশের মানুষের কাছে একটা কষ্টের দিন: মির্জা ফখরুল ◈ ঈদুল আজহা উপলক্ষে সকল বীর মুক্তিযোদ্ধাদের অভিনন্দন প্রধানমন্ত্রীর ◈ ভারতে ফ্রিজে গরুর মাংস পাওয়ায় বুলডোজার দিয়ে গুঁড়িয়ে দেয়া হলো ১১টি বাড়ি ◈ যুক্তরাষ্ট্রের সঙ্গে ৫০ বছরের পেট্রোডলার চুক্তি বাতিল করল সৌদি আরব

প্রকাশিত : ২৬ মে, ২০২৪, ০৪:৫৭ দুপুর
আপডেট : ২৬ মে, ২০২৪, ০৪:৫৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিবাহবিচ্ছেদ হলে পথে বসতে পারেন ক্রিকেটার হার্দিক পান্ডিয়া? 

স্পোর্টস ডেস্ক: সময়টা সত্যিই ভাল যাচ্ছে না ক্রিকেটার হার্দিক পাণ্ডিয়ার। মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক হওয়ার পর থেকেই একের পর এক সমস্যার মুখে পড়তে হয়েছে জুনিয়র পাণ্ডিয়াকে। 

রোহিতকে সরিয়ে তাকে অধিনায়ক করা মেনে নিতে পারেনি সমর্থকরা। যার ফলে মাঠে বিরূপ আচরণের মুখে পড়তে হয় হার্দিককে। যার প্রভাব পড়ে খেলায়। ব্যাটে এবং বলে ডাহা ব্যর্থ। মুম্বাই শেষ করে টেবিলের শেষ স্থানে। এখানেই শেষ নয়। এবার ব্যক্তিগত জীবন নিয়ে সমস্যায় হার্দিক।  

আজকাল গত দু’দিন ধরে সোশ্যাল মিডিয়ায় ঘুরছে তার সঙ্গে নাতাশা স্ট্যানকোভিচের বিবাহ বিচ্ছেদের খবর। কোনও পক্ষই এখনও মুখ খোলেনি। সবটাই জল্পনা। তারই মাঝে দিশা পাটানির বয়ফ্রেন্ড আলেকজান্ডার আলেক্সলিকের সঙ্গে দেখা যায় হার্দিকের স্ত্রীকে। দু’জনে একটি রেস্তোরাঁয় গিয়েছিলেন। 

রেস্তোরাঁয় প্রবেশ করার আগে পাপারাৎজিদের পোজও দেন নাতাশা। সেখানেই তাদের বিবাহবিচ্ছেদ নিয়ে প্রশ্নের মুখে পড়তে হয় তাকে। কিন্তু কোনও উত্তর দেননি নাতাশা। বিষয়টি পুরোপুরি এড়িয়ে যান। হাসিমুখে ধন্যবাদ বলে রেস্তোরাঁয় ঢুকে পড়েন। হঠাৎ ইনস্টাগ্রাম থেকে নিজের নামের পাশে পাণ্ডিয়া পদবী তুলে দেওয়ার পর থেকেই সেটা সকলের নজরে পড়ে। 

আগুনে ঘি ঢালে নাতাশার জন্মদিনে হার্দিক সমাজমধ্যমে কোনও কিছু পোস্ট না করায়। সাধারণত প্রায়ই স্ত্রী এবং ছেলের ছবি দিতেন। বেশ কয়েকদিন ধরে সেটা দেখা যাচ্ছে না। এবার আইপিএলে মাঠেও দেখা যায়নি নাতাশাকে। সবমিলিয়ে বিতর্কের সৃষ্টি হয়। 

জানা যায়, বিচ্ছেদ নাকি পাকা হয়ে গিয়েছে। ৭০ শতাংশ সম্পত্তি স্ত্রী নাতাশাকে দিতে হবে হার্দিককে। এমনই কিছু রিপোর্ট ইন্টারনেটে ঘুরছে। তবে খবরের সত্যতা এখনও জানা যায়নি। সম্পাদনা: এল আর বাদল

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়