শিরোনাম
◈ গরুর চামড়া ৮০০, ছাগলের ১০ টাকা ◈ সিলেটে ঈদ আনন্দ ভেসে গেল বন্যার জলে ◈ অর্থনৈতিক সংকটে সিংহভাগ মানুষ কোরবানি দিতে পারেনি: জিএম কাদের ◈ সুপার এইটে স্থান, ক্রিকেট দলকে রাষ্ট্রপতির অভিনন্দন ◈ ফিলিস্তিনসহ সুবিধা বঞ্চিতদের পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির ◈ শাসকগোষ্ঠী উল্লাসের ঈদ করছে আর বিএনপি নেতাকর্মীদের বাসায় চলছে শোকের মাতম: রিজভী  ◈ কারাগারে গরু ও খাসি কোরবানি, বন্দিদের বিশেষ বিনোদনের ব্যবস্থা ◈ দেশবাসীকে ভয়ভীতি কোরবানি দেওয়ার আহ্বান মির্জা আব্বাসের ◈ এবারের ঈদ দেশের মানুষের কাছে একটা কষ্টের দিন: মির্জা ফখরুল ◈ ঈদুল আজহা উপলক্ষে সকল বীর মুক্তিযোদ্ধাদের অভিনন্দন প্রধানমন্ত্রীর

প্রকাশিত : ২৬ মে, ২০২৪, ০২:৩৪ দুপুর
আপডেট : ২৬ মে, ২০২৪, ০৯:৩৮ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফ্রেঞ্চ কাপ জিতেই পিএসজির বিদায় রাঙালেন এমবাপ্পে (ভিডিও)

স্পোর্টস ডেস্ক: কিলিয়ান এমবাপ্পে ফরাসি ফুটবলে যে কতটা গুরুত্ব বহন করে, সেটা প্রমাণ মিললো তার বিদায়ী ম্যাচেও। ফ্রেঞ্চ কাপের লড়াইয়ে মাঠে নামার আগে এমবাপ্পের সঙ্গে দেখা করার জন্য প্যারিস সেন্ট জার্মেইর (পিএসজি) ড্রেসিংরুমে গেলেন দেশটির প্রেসিডেন্ট এমানুয়েল ম্যাক্রো। ম্যাচ শেষে এমবাপ্পেকে মাথায় তুলে নাচলেন সতীর্থরা।

এই মৌসুম শেষেই পিএসজি ছাড়ার কথা রয়েছে কিলিয়ানের। শনিবার (২৫ মে) রাতে অলিম্পিক লিওঁর বিপক্ষে ফ্রেঞ্চ কাপ ফাইনালে ২-১ ব্যাবধনের জয়ে শিরোপা ঘরে তুললো প্যারিসের ক্লাবটি। এই জয়ে এমবাপ্পে বিদায়টা রাঙালেন শিরোপা হাতে।

এ নিয়ে রেকর্ড ১৫তম বারের মতো ফ্রেঞ্চ কাপে চ্যাম্পিয়ন হলো তারা। এর আগে ফরাসি লিগ ওয়ানের শিরোপাও জিতেছে পিএসজি।

ফাইনালে ২২তম মিনিটে উসমান ডেম্বেলের গোলে এগিয়ে যায় পিএসজি। ৩৪তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন ফাবিয়ান রুইজ। ৫৫তম মিনিটে একটি গোল শোধ করেন লিঁওর জেইক ওব্রায়েন। তবে শেষ পর্যন্ত পিএসজির জয় ঠেকাতে পারেনি। -জাগোনিউজ

বিদায়ী ম্যাচে গোল পাননি এমবাপে। সব মিলিয়ে ৭ বছরে পিএসজির হয়ে ১৫টি ট্রফি জিতেছেন এমবাপ্পে। আক্ষেপ হয়ে রইলো শুধু চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়