শিরোনাম
◈ লুর ঢাকা সফরে র‌্যাবের নিষেধাজ্ঞা এবং ভিসানীতি তুলে নেওয়ার বিষয়ে আলোচনা করা হবে: পররাষ্ট্রমন্ত্রী ◈ কুতুবদিয়ায় নোঙর করেছে এমভি আব্দুল্লাহ  ◈ মঙ্গলবার কলম্বো থেকে ঢাকা আসছেন ডোনাল্ড লু ◈ যুক্তরাষ্ট্রের সঙ্গে র‌্যাব ও ভিসানীতি নিয়ে আলোচনা অব্যাহত থাকবে: পররাষ্ট্রমন্ত্রী  ◈ বিএনপির লিয়াজোঁ কমিটির সঙ্গে জাতীয়তাবাদী সমমনা জোটের বৈঠক ◈ অন্যকে দিয়ে সাজা খাটানো সেই যুবলীগ নেতা নাজমুল কারাগারে ◈ দলীয় বিভাজন ভুলে রাজনৈতিক দলগুলোকে একসঙ্গে কাজ করার আহ্বান মির্জা ফখরুলের ◈ মৃত্যুদণ্ডাদেশ চূড়ান্ত হওয়ার আগে আসামিকে কনডেম সেলে রাখা অবৈধ: হাইকোর্ট  ◈ শহীদ মিনারে হায়দার আকবর খান রনোকে গার্ড অব অনার, সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদন ◈ ইসরায়েলের বিরুদ্ধে আইসিজের মামলায় মিসর, স্বাগত জানাল হামাস

প্রকাশিত : ২৮ এপ্রিল, ২০২৪, ০৫:৪২ বিকাল
আপডেট : ২৮ এপ্রিল, ২০২৪, ০৭:১৮ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বাংলাদেশকে ১৪৬ রানের লক্ষ্য দিলো ভারত

স্পোর্টস ডেস্ক: ঘরের মাঠে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছে বাংলাদেশ ও ভারত। রোববার (২৮ এপ্রিল) সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে আগে ব্যাটিংয়ে নেমে ৭ উইকেটে ১৪৫ রানের পুঁজি পায় সফরকারীরা। জয়ের জন্য নিগার সুলতানাদের প্রয়োজন ১৪৬ রান।

পাওয়ার প্লেতে ভারত তোলে ১ উইকেটে ৩৯ রান। তবে উইকেটের সংখ্যা বদলাতে পারত সহজেই। দ্বিতীয় ওভারে সুলতানা খাতুনের বলে কাভারে স্মৃতি মান্ধানার সহজ ক্যাচ ফেলেন ফারিহা ইসলাম। ষষ্ঠ ওভারে গিয়ে সুলতানা লং অনে ফেলেন মারুফা আক্তারের বলে শেফালি বর্মার ক্যাচ।

জীবন পেয়ে স্মৃতি যোগ করেন ৮ রান। ক্যাচ মিসের পরই ইনসাইড আউটে চারের পর স্কয়ার লেগ দিয়ে মারেন আরেকটি। অবশ্য স্মৃতি আউট হন ফারিহার বলেই। অফ স্টাম্পের বাইরের বলে ইনসাইড-এজে বোল্ড হন তিনি। শেফালি থামেন নবম ওভারে রাবেয়ার বলে।

শেফালি আউট হওয়ার আগে ২২ বলে ৩১ রান করেন। মাঝের ওভারগুলোতে যস্তিকার সঙ্গে অধিনায়ক হারমানপ্রীত কৌরের ৩৩ বলে ৪৫ রানের জুটি গড়েন। দুজন ফেরেন ২ রানের মধ্যে ফাহিমার বলে এলবিডব্লু হন ২২ বলে ৩০ রান করা হারমানপ্রীত। পরের ওভারে আরেক লেগ স্পিনার রাবেয়ার বলে পয়েন্টে ক্যাচ দেন ২৯ বলে ৩৬ রান করা যস্তিকা।

ভারতের ইনিংসটা আরেকটু বড় হতে পারতো। কিন্তু শেষ ৩ বলের মধ্যে রিচা ও পূজা বস্ত্রকরের উইকেট নিয়ে ভারতকে ১৪৫ রানে আটকে ফেলতে সহায়তা করেন মারুফা। টাইগ্রেসদের হয়ে ২৩ রানে ৩ উইকেট শিকার করেছেন রাবেয়া। ১৩ রান দিয়ে ২ উইকেট নেন মারুফা।

এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়