শিরোনাম
◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল ◈ প্রতিটি হামলার ঘটনার বিচার হবে: পররাষ্ট্রমন্ত্রী ◈ সাম্প্রতিক সহিংসতায় আহতদের চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ১৫ এপ্রিল, ২০২৪, ০১:৫৮ দুপুর
আপডেট : ১৫ এপ্রিল, ২০২৪, ০১:৫৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মেসির বিকল্প আমাদের খুঁজতে হবে: কোচ আয়ালা

স্পোর্টস ডেস্ক: আর্জেন্টিনার তৃতীয় বিশ্বকাপ জয়ে বড় ভূমিকা পালন করেছেন লিওনেল মেসি। ২০২৬ বিশ^কাপেও নিজ দেশের জার্সি পরে মাঠে নামুক, এমনটাই প্রত্যাশা ফুটবলপ্রেমীদের। তবে এলএমটেনের জন্য এখন বড় বাঁধা তার বয়স। ২০২৬ বিশ^কাপের মতো আসর খেলার জন্য কতটুকু ফিট থাকবেন মেসি সেই প্রশ্নও থেকে যায়।

মেসির ২০২৬ বিশ্বকাপ খেলার সিদ্ধান্ত নিয়ে আর্জেন্টিনার সহকারী কোচ রবার্তো আয়ালা বলেন, কোপা আমেরিকার আগে আমাদের দুটি প্রস্তুতি ম্যাচ আছে। আমরা চেষ্টা করব এই সময়ের মাঝে দল গুছিয়ে ফেলতে। মেসি সারা জীবন আর্জেন্টিনার জার্সিতে খেলবে না। তার বিকল্প আমাদের খুঁজতে হবে। তবে এটাও ঠিক, লিওনেল মেসির মত ফুটবলার সব সময় আসে না।

লিওনেল মেসির জন্য জাতীয় দলের দরজা সব সময় খোলা থাকবে বলেও মন্তব্য করেন আয়ালা। মেসির প্রতিটা ম্যাচেই আলাদা নজর রাখা হচ্ছে বলেও জানান তিনি। আপাতত আর্জেন্টিনার এই সহকারী কোচের পরিকল্পনা কেবলই কোপা আমেরিকা নিয়ে। -চ্যানেল২৪

কোচ রবার্তো আয়ালা বলেন, আমরা প্রতিটা ম্যাচ ধরে এগুতে চাই। আমাদের পরিকল্পনায় এখন কেবলই কোপা আমেরিকা। এই টুর্নামেন্ট দিয়ে আমরা বুঝতে পারবো মেসি কোন পর্যায়ে রয়েছে। সে খেলবে কি, খেলবে না তার পুরোটাই নির্ভর করছে মেসির ওপর। ভবিষ্যতে কি করবে তা সময় বলে দেবে। মেসি যখন জাতীয় দলের ক্যাম্পে যোগ দেয় সে দারুণ উপভোগ করে। আর এটা যতদিন সে করবে, খেলা চালিয়ে যাবে।

এএফ/এইচএ

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়