শিরোনাম
◈ সাবেক আইজিপি বেনজীর আহমেদের সম্পদের তদন্ত করবে দুদক ◈ খালেদা জিয়ার বিরুদ্ধে নাশকতা ও রাষ্ট্রদ্রোহের ১১ মামলায় হাজিরা ২৯ জুলাই ◈ ৭ অক্টোবর হামাসের হামলার দায় নিয়ে ইসরায়েলি সেনা গোয়েন্দা প্রধানের পদত্যাগ ◈ প্রধানমন্ত্রীর থাইল্যান্ড সফরে রোহিঙ্গা ফেরাতে সহযোগিতা চাওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী  ◈ যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী ◈ বুধবার থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী, সই হচ্ছে ছয় চুক্তি-সমঝোতা ◈ আরও ৭২ ঘণ্টার  ‘হিট অ্যালার্ট’ জারি ◈ যুক্তরাষ্ট্রের প্রতিনিধিপরিষদে টিকটক নিষিদ্ধের বিল পাস ◈ অভিনেতা ওয়ালিউল হক রুমি মারা গেছেন ◈ গরমের সঙ্গে পাল্লা দিয়ে রেকর্ড গড়েছে ডাবের দাম

প্রকাশিত : ২৩ ফেব্রুয়ারি, ২০২৪, ০৩:২৩ দুপুর
আপডেট : ২৪ ফেব্রুয়ারি, ২০২৪, ১২:৪৭ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কারামুক্ত বিএনপি নেতা আলালের স্বাস্থ্যের খোঁজ নিলেন মঈন খান

সৈয়দ মোয়াজ্জেম হোসেন ও ড. আব্দুল মঈন খান ন আলাল ও

রিয়াদ হাসান: [২] বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালকে দেখতে শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সকালে তার বনানীর বাসায় যান দলের স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান।

[৩] এ সময় তিনি আলালের শারীরিক অবস্থা ও পরিবারের খোঁজ নেন। বিষয়টি জানান বিএনপি মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান।

[৪] এর আগে বৃহস্পতিবার আলালের বাসায় যান বিএনপির স্থায়ী কমিটির অপর সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। এ দিন ফোন করে আলালের খোঁজ নেন সদ্য কারামুক্ত অপর স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসও।

[৫] দীর্ঘ ৩ মাস ২৩ দিন পর গত বুধবার কাশিমপুর কেন্দ্রীয় কারাগার থেকে জামিনে মুক্ত হন সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল। আগে থেকেই অসুস্থ থাকা এই বিএনপি নেতা কারাগারে থাকার কারণে শারীরিকভাবে আরো অসুস্থ হয়ে পড়েছেন।

[৬] সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল জানান, ল্যাব এইড হাসপাতালের কিডনি বিশেষজ্ঞ ডা. মনিরুজ্জামানের অধীনে চিকিৎসা নিচ্ছেন।

[৭] প্রসঙ্গত, গত ২৮ অক্টোবর রাজধানীর নয়াপল্টনে বিএনপির মহাসমাবেশ  পণ্ড সহ সংশ্লিষ্ট ঘটনায় দায়ের করা মামলায় ৩১ অক্টোবর রাজধানীর কাঁঠালবাগান এলাকার একটি বাসা থেকে সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালকে গোয়েন্দা পুলিশ গ্রেপ্তার করে। সম্পাদনা : কামরুজ্জামান

আরএইচ/এমটি

  • সর্বশেষ
  • জনপ্রিয়