শিরোনাম
◈ সংঘাতের পর পরিস্থিতি স্বাভাবিক হতে শুরু করেছে ◈ দেশজুড়ে সহিংসতার ঘটনায় অভিযান, গ্রেপ্তার ২৭৪৭ ◈ আজ বিদেশি কূটনীতিকরা ধ্বংসযজ্ঞ পরিদর্শনে যাবেন ◈ চলমান সংকটে রাজশাহীতে কৃষিখাতে দিনে ২০ কোটি টাকার ক্ষতি ◈ কারফিউ শিথিল সময়ে চলবে দূরপাল্লার বাস ◈ প্রাণহানি ও ধ্বংসাত্মক ঘটনার সুষ্ঠু তদন্ত দাবি করেছে সম্পাদক পরিষদ ও নোয়াব ◈ ড. ইউনূস রাষ্ট্রদ্রোহী কাজ করেছেন: পররাষ্ট্রমন্ত্রী ◈ বাংলাদেশের সহিংসতা বন্ধে বিশ্ব নেতৃবৃন্দের প্রতি জরুরি আহ্বান জানিয়েছেন ড. ইউনূস ◈ নরসিংদী কারাগার থেকে পালানো ১৩৬ কয়েদির আত্মসমর্পণ ◈ কতজন শিক্ষার্থী মারা গেছেন, জানতে সময় লাগবে: শিক্ষামন্ত্রী

প্রকাশিত : ০৬ ডিসেম্বর, ২০২৩, ০৮:২১ রাত
আপডেট : ০৭ ডিসেম্বর, ২০২৩, ০৫:১৯ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আওয়ামী লীগের সঙ্গে জোট হবে না, জানালেন জাতীয় পার্টি মহাসচিব চুন্নু

সালেহ্ বিপ্লব: [২] এবারের নির্বাচনেও জাতীয় পার্টি আওয়ামী লীগের সঙ্গে থাকতে পারে- তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের এমন বক্তব্য প্রসঙ্গে জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু এ কথা বলেন। 

[৩] তিনি বলেন, উনি হয়তো আবেগে বলতে পারেন। আমরা তো জোট, মহাজোটের না। আমরা এককভাবে নির্বাচন করছি। নৌকার সঙ্গে লাঙ্গল নিয়ে যুদ্ধে নেমেছি।

[৪] বুধবার সকালে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয়ে গণমাধ্যমের মুখোমুখি হন মহাসচিব। 

[৫] মহাজোটে জাতীয় পার্টি থাকবে, তথ্যমন্ত্রীর এমন ইঙ্গিত প্রসঙ্গে চুন্নু বলেন, জানি না তিনি ইঙ্গিত দেন কীভাবে। কারণ মহাজোটে বা জোটে থাকতে হলে তো, ইসিকে চিঠি দিয়ে নির্দিষ্ট সময়ের মধ্যে জানাতে হবে। উনি হয়তো আবেগে বলতে পারেন, তবে আমরা তো জোট, মহাজোটের না। এককভাবে লাঙ্গল নিয়ে আমরা নৌকার সঙ্গে যুদ্ধে নেমেছি। যুদ্ধ করব, নির্বাচন যুদ্ধ হবে উনাদের সঙ্গে। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়