শিরোনাম
◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ◈ মিয়ানমার সেনার ওপর নিষেধাজ্ঞা থাকায় তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হচ্ছে না: সেনা প্রধান ◈ উপজেলার নির্বাচন: মন্ত্রী-এমপিদের আত্মীয়দের সরে দাঁড়ানোর নির্দেশ আওয়ামী লীগের ◈ বোতলজাত সয়াবিনের দাম লিটারে ৪ টাকা বাড়লো ◈ মুজিবনগর সরকারের ৪০০ টাকা মাসিক বেতনের কর্মচারি ছিলেন জিয়াউর রহমান: পররাষ্ট্রমন্ত্রী ◈ রেকর্ড বন্যায় প্লাবিত দুবাই, ওমানে ১৮ জনের প্রাণহানি ◈ টাইমের প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকায় বাংলাদেশের মেরিনা (ভিডিও) ◈ দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতে  ব্যর্থ হয়েছিল বিএনপি : প্রধানমন্ত্রী ◈ দক্ষিণ লেবাননে ইসরায়েলের ফসফরাস বোমা হামলা ◈ ঝালকাঠিতে ট্রাকচাপায় নিহতদের ৬ জন একই পরিবারের

প্রকাশিত : ০৪ ডিসেম্বর, ২০২২, ১১:২৬ দুপুর
আপডেট : ০৪ ডিসেম্বর, ২০২২, ০৫:০৩ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

প্রধানমন্ত্রীর মহাসমাবেশ মিছিল নিয়ে আসছেন নেতাকর্মীরা

মহসীন কবির: চট্টগ্রামের পলোগ্রাউন্ড মাঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা। রোববার সকাল থেকেই নেতাকর্মীরা আসছেন মাঠে। মহাসমাবেশে যোগ দিতে দূরদূরান্ত থেকে মিছিলে মিছিলে শহরে প্রবেশ করছেন নেতাকর্মীরা। মিছিলের নগরীতে পরিণত হয়েছে বন্দরনগরী।

ব্যানার, পোস্টার, লিফলেটে ছেয়ে গেছে চারদিক। পুরো জেলাজুড়ে করা হয়েছে মাইকিং, শোভাযাত্রা। রাস্তার মোড়ের ট্রাফিক সংকেত বাতি, সড়কদ্বীপ, বাঁকও ঢেকে গেছে পোস্টার-ব্যানারে। 

দলটি গত ১২ই নভেম্বর ঠিক একই মাঠে বিভাগীয় মহাসমাবেশ করেছিল। সেই সমাবেশে কমপক্ষে ১০ লাখ মানুষ উপস্থিত হয়েছে বলেও দাবি করেন তারা।

বিএনপি  নেতাকর্মীদের দাবি, গত ১২ তারিখে পলোগ্রাউন্ডের সমাবেশের পাল্টা কর্মসূচি হিসেবে আওয়ামী লীগ এই প্রোগ্রাম দিয়েছে। যেখানে তাদের  পোগ্রাম করতে বাধার পাহাড় ছিলো। আর আওয়ামী লীগ রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে পলোগ্রাউন্ড মাঠে  সমাবেশ করছে। অনৈতিকভাবে রাষ্ট্রীয় সুবিধা নিয়ে আওয়ামী লীগ এই  সমাবেশে উপস্থিতিতে তাদের (বিএনপি) ছাড়িয়ে যেতে চায়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়