শিরোনাম
◈ অর্থনৈতিক সংকটে সিংহভাগ মানুষ কোরবানি দিতে পারেনি: জিএম কাদের ◈ সুপার এইটে স্থান, ক্রিকেট দলকে রাষ্ট্রপতির অভিনন্দন ◈ ফিলিস্তিনসহ সুবিধা বঞ্চিতদের পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির ◈ শাসকগোষ্ঠী উল্লাসের ঈদ করছে আর বিএনপি নেতাকর্মীদের বাসায় চলছে শোকের মাতম: রিজভী  ◈ কারাগারে গরু ও খাসি কোরবানি, বন্দিদের বিশেষ বিনোদনের ব্যবস্থা ◈ দেশবাসীকে ভয়ভীতি কোরবানি দেওয়ার আহ্বান মির্জা আব্বাসের ◈ এবারের ঈদ দেশের মানুষের কাছে একটা কষ্টের দিন: মির্জা ফখরুল ◈ ঈদুল আজহা উপলক্ষে সকল বীর মুক্তিযোদ্ধাদের অভিনন্দন প্রধানমন্ত্রীর ◈ ভারতে ফ্রিজে গরুর মাংস পাওয়ায় বুলডোজার দিয়ে গুঁড়িয়ে দেয়া হলো ১১টি বাড়ি ◈ যুক্তরাষ্ট্রের সঙ্গে ৫০ বছরের পেট্রোডলার চুক্তি বাতিল করল সৌদি আরব

প্রকাশিত : ২৫ মে, ২০২৪, ০৬:১৫ বিকাল
আপডেট : ২৫ মে, ২০২৪, ১১:১৭ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সরকারকে ক্ষমতায় থাকার সব প্রোটেকশন দিয়েছে আজিজ-বেনজীর: রিজভী

রিয়াদ হাসান: [২] বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেন, আজকে দেশে শেখ হাসিনাকে এক চেটিয়াভাবে ক্ষমতায় থাকার জন্য কাজ করেছেন সাবেক সেনাপ্রধান জেনারেল আজিজ। তিনি ২০১৮ সালের মিডনাইট নির্বাচনের স্থপতি। শেখ হাসিনাকে ক্ষমতায় থাকার সব প্রোটেকশন দিয়েছেন সাবেক সেনাপ্রধান। পুলিশের সাবেক আইজি বেনজীরের ব্যাংক হিসাব জব্দ এবং অবৈধ সম্পদ জব্দের নির্দেশ আইওয়াশ ছাড়া কিছুই নয়। বেনজীরকে দিয়েও অসংখ্য অমানবিক কাজ করিয়েছে সরকার। 

[৩] তিনি বলেন, এদেরকে ঠিকই প্রটেকশন দেবে সরকার কারণ এই বেনজীর সাহেব পুলিশের আইজি র‌্যাবের ডিজি থাকা অবস্থায় যত বিরোধী দলের নেতাকর্মী, বিরোধী মতের নেতাকর্মী যত বিচার বহির্ভূত হত্যাকাণ্ড ঘটেছে, অসংখ্য মানবতাবিরোধী কাজ তাকে দিয়ে বাস্তবায়ন করানো হয়েছে। শেখ হাসিনা কি ভুলে যাবেন তার অবদান?

[৪] শনিবার (২৫ মে) দুপুরে জাতীয় প্রেসক্লাবে অ্যাসোসিয়েশন অব ইঞ্জিনিয়ার্স (অ্যাব) ঢাকা সেন্টার আয়োজিত লুটপাট অব্যবস্থাপনা ও সঠিক পরিকল্পনার অভাবে যাত্রাপথে দুর্ঘটনায় মৃত্যুর ভয়াবহতা ও জনদুর্ভোগ শীর্ষক আলোচনা সভায় এসব কথা বলেন রিজভী।

[৫] স্বরাষ্ট্রমন্ত্রীর সমালোচনা করে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব বলেন, এমপি আনার হত্যাকাণ্ডের পরে তদন্ত হওয়ার আগেই কি করে স্বরাষ্ট্রমন্ত্রী বলে দিলেন এখানে ভারতের কোনো ইনভল্ভমেন্ট নাই। সুতরাং এই ঘটনা নিয়ে বিভিন্ন ধরনের কনফিউশন সৃষ্টি হচ্ছে। সে যে টাইপের লোক হোক না কেন তার অতীত পরিচয়ে তারপরেও অবৈধ সরকারের ডামি নির্বাচনের সংসদ সদস্যের একটা সিল আছে তার। তার হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সন্দেহে যাকে ধরে নিয়ে আসা হয়েছে এই ধরনের লোকেরা ভারতে আশ্রয় পান কী করে?

[৬] তিনি বলেন, আমরা শুনতে পাই বাংলাদেশের শীর্ষ সন্ত্রাসীরা নাকি বিভিন্নভাবে ভারতে আশ্রয় নিয়ে থাকেন। তারা সেইখান থেকে বাংলাদেশে চাঁদাবাজি, খুনসহ বিভিন্ন অপকর্মে জড়িত রয়েছে এটা আমার কথা না বিভিন্ন পত্রপত্রিকায় ধারাবাহিকভাবে আসছে।

[৭] রিজভী আরও বলেন, আজকে প্রধানমন্ত্রী বলেন যে, তিনি বঙ্গোপসাগরে ঘাঁটি করতে দেননি বলে ষড়যন্ত্র করছে। আপনি যাদেরকে বলছেন তারা তো বাংলাদেশে অবাধ ও সুষ্ঠু নির্বাচন চাচ্ছেন। তাহলে আপনি কেন বলেছেন আমি ভারতকে যা দিয়েছি তারা কোনোদিন ভুলবে না। এটা তো আপনার নিজের মুখের কথা। আজকে যে দুর্নীতির ওপর আওয়ামী লীগ সরকার প্রতিষ্ঠিত তার সঙ্গে তো মাফিয়াদের সম্পৃক্ততা থাকবেই।

[৮] সংগঠনের সিনিয়র সহ-সভাপতি মো. মোতাহার হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য দেন অ্যাবের সভাপতি ও বিএনপির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সহ-সম্পাদক প্রকৌশলী রিয়াজুল ইসলাম রিজু, অ্যাবের মহাসচিব প্রকৌশলী আলমগীর হাসিন আহমেদ, প্রকৌশলী মো. মাহবুব আলম প্রমুখ। সম্পাদনা: কামরুজ্জামান

  • সর্বশেষ
  • জনপ্রিয়