শিরোনাম
◈ আজ বিদেশি কূটনীতিকরা ধ্বংসযজ্ঞ পরিদর্শনে যাবেন ◈ চলমান সংকটে রাজশাহীতে কৃষিখাতে দিনে ২০ কোটি টাকার ক্ষতি ◈ কারফিউ শিথিল সময়ে চলবে দূরপাল্লার বাস ◈ প্রাণহানি ও ধ্বংসাত্মক ঘটনার সুষ্ঠু তদন্ত দাবি করেছে সম্পাদক পরিষদ ও নোয়াব ◈ ড. ইউনূস রাষ্ট্রদ্রোহী কাজ করেছেন: পররাষ্ট্রমন্ত্রী ◈ বাংলাদেশের সহিংসতা বন্ধে বিশ্ব নেতৃবৃন্দের প্রতি জরুরি আহ্বান জানিয়েছেন ড. ইউনূস ◈ নরসিংদী কারাগার থেকে পালানো ১৩৬ কয়েদির আত্মসমর্পণ ◈ কতজন শিক্ষার্থী মারা গেছেন, জানতে সময় লাগবে: শিক্ষামন্ত্রী ◈ বাংলাদেশি শ্রমিকদের জন্য ভিসা বন্ধ করল আরব আমিরাত ◈ বঙ্গভবনে রাষ্ট্রপতির সাথে সেনাবাহিনী প্রধানের সাক্ষাৎ

প্রকাশিত : ২২ নভেম্বর, ২০২৩, ০৩:১৭ রাত
আপডেট : ২২ নভেম্বর, ২০২৩, ০৩:১৭ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পূর্ণিমাকে ধন্যবাদ দিলেন রুবেল

আশিক নূরী : ঢালিউড সুপারস্টার রুবেল বলেন, কয়েকদিন আগে আমার সঙ্গে পূর্ণিমার ফোনে কথা হয়েছিলো। আমিই পূর্ণিমাকে ফোন দিয়েছিলাম। ফোন দেওয়ার পর, ও আমাকে সালাম দিলো। আমি বললাম, ধন্যবাদ পূর্ণিমা। বাংলাদেশের তুমিই একমাত্র নায়িকা যে বলেছিলো, রুবেল কী! তাছাড়া আজ পর্যন্ত বাংলাদেশের কোনো আর্টিস্টের মুখে রুবেল কী, সেটা কোনোদিন শুনিনি। পূর্ণিমাকে একটা ইন্টারভিউতে জিজ্ঞেস করা হয়েছিলো, আপনা দৃষ্টিতে স্টার কে কে? সেখানে আমার নামটি বলেছিলো। 

আমার নেশা হচ্ছে কারাতে। ৩৬২ দিন আমি প্র্যাক্টিস করি। আর এই ৩৬২ দিনে নামাজ, কোরআন পড়া ও এ ঘণ্টা প্র্যাক্টিসÑ এই তিনটা জিনিস আমার মাস্ট। ফোন আমার একটা বাজে অভ্যাসের মধ্যে পড়ে। আমার অন্য কোনো বাজে অভ্যাস নেই। আমি আমার জীবনেও মত, গাঁজা, বিয়ার, শিশা এবং কেউ বলতে পারবে না যে, রুবেলকে সিগারেট খাইতে দেখেছি। কিন্তু একটা বাজে অভ্যাস আছে, সেটা হলো আমি সাতটা মোবাইল ব্যবহার করি। আমার কাছে মনে হয়, সাতটা ফোন হাতে নিলে রুবেলের হাত রুবেলের হাত মনে হয়। অনেকসময় দেখা যায় হয়তো দুটো ফোন খুলেছি, চারটা ফোন খুলতেই খেয়াল নেই। ফোনের ব্যপারে আসলে টোটালি একটি বাজে অভ্যাস। এটার পেছনে প্রেম-টেম করার কোনো বিষয় নেই। কোনো হিরোইনের সঙ্গে কথা বলার কোনো কিছু নেই। আমি একটি কথা প্রাউডলি বলতে পারি, বাংলাদেশের কোনো আর্টিস্টেকেই সবসময় ফোনে পাওয়া যায় না, একমাত্র আমাকে পাওয়া যায়। ডেইলি স্টারে আমি একটি ইন্টারভিউ দিয়েছিলাম, সেখানে আমি আমার গ্রামীণ ও রবি নম্বরটি বলে দিয়েছিলাম! সারাবিশ্ব থেকে সেই নম্বরটি জানে। আমার মনে হয়, বাংলাদেশে কেউ সাহস করবে না, তার নিজের পার্সোনাল নাম্বার দিয়ে দিতে। আমি দিয়েদিয়ে ছিলাম। সূত্র : দেশ টিভির ভিডিও কনটেন্ট থেকে শ্রুতিলিখন করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়