শিরোনাম
◈ মধ্যরাতে গ্রেফতার ব্যারিস্টার সুমন (ভিডিও) ◈ অক্টোবরেও ঊর্ধ্বমুখী  রেমিট্যান্সের গতি ◈ বাতিল হতে যাচ্ছে বাংলাদেশ-ভারত গ্যাস পাইপলাইন নির্মাণ প্রকল্প  ◈ বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপটি ঘূর্ণিঝড়ে রূপ নিচ্ছে ◈ ‘আমি কোন দলকে নিষিদ্ধ করার পক্ষে নিই’: (ভিডিও) ◈ ফিল্মি স্টাইলে প্রকাশ্যে গুলি করে ছাত্রলীগ কর্মীকে হত্যা (ভিডিও) ◈ অন্তর্বর্তী সরকারের বৈধতা প্রশ্নে যা বলেছিলেন সুপ্রিম কোর্ট ◈ রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল (ভিডিও) ◈ শেখ হাসিনার পদত্যাগপত্র নিয়ে রাষ্ট্রপতি অসত্য বলেননি: মানবজমিন সম্পাদক (ভিডিও) ◈ দিল্লি থেকে মীরাটের সেনানিবাসে শেখ হাসিনা?

প্রকাশিত : ২২ নভেম্বর, ২০২৩, ০৩:১৭ রাত
আপডেট : ২২ নভেম্বর, ২০২৩, ০৩:১৭ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পূর্ণিমাকে ধন্যবাদ দিলেন রুবেল

আশিক নূরী : ঢালিউড সুপারস্টার রুবেল বলেন, কয়েকদিন আগে আমার সঙ্গে পূর্ণিমার ফোনে কথা হয়েছিলো। আমিই পূর্ণিমাকে ফোন দিয়েছিলাম। ফোন দেওয়ার পর, ও আমাকে সালাম দিলো। আমি বললাম, ধন্যবাদ পূর্ণিমা। বাংলাদেশের তুমিই একমাত্র নায়িকা যে বলেছিলো, রুবেল কী! তাছাড়া আজ পর্যন্ত বাংলাদেশের কোনো আর্টিস্টের মুখে রুবেল কী, সেটা কোনোদিন শুনিনি। পূর্ণিমাকে একটা ইন্টারভিউতে জিজ্ঞেস করা হয়েছিলো, আপনা দৃষ্টিতে স্টার কে কে? সেখানে আমার নামটি বলেছিলো। 

আমার নেশা হচ্ছে কারাতে। ৩৬২ দিন আমি প্র্যাক্টিস করি। আর এই ৩৬২ দিনে নামাজ, কোরআন পড়া ও এ ঘণ্টা প্র্যাক্টিসÑ এই তিনটা জিনিস আমার মাস্ট। ফোন আমার একটা বাজে অভ্যাসের মধ্যে পড়ে। আমার অন্য কোনো বাজে অভ্যাস নেই। আমি আমার জীবনেও মত, গাঁজা, বিয়ার, শিশা এবং কেউ বলতে পারবে না যে, রুবেলকে সিগারেট খাইতে দেখেছি। কিন্তু একটা বাজে অভ্যাস আছে, সেটা হলো আমি সাতটা মোবাইল ব্যবহার করি। আমার কাছে মনে হয়, সাতটা ফোন হাতে নিলে রুবেলের হাত রুবেলের হাত মনে হয়। অনেকসময় দেখা যায় হয়তো দুটো ফোন খুলেছি, চারটা ফোন খুলতেই খেয়াল নেই। ফোনের ব্যপারে আসলে টোটালি একটি বাজে অভ্যাস। এটার পেছনে প্রেম-টেম করার কোনো বিষয় নেই। কোনো হিরোইনের সঙ্গে কথা বলার কোনো কিছু নেই। আমি একটি কথা প্রাউডলি বলতে পারি, বাংলাদেশের কোনো আর্টিস্টেকেই সবসময় ফোনে পাওয়া যায় না, একমাত্র আমাকে পাওয়া যায়। ডেইলি স্টারে আমি একটি ইন্টারভিউ দিয়েছিলাম, সেখানে আমি আমার গ্রামীণ ও রবি নম্বরটি বলে দিয়েছিলাম! সারাবিশ্ব থেকে সেই নম্বরটি জানে। আমার মনে হয়, বাংলাদেশে কেউ সাহস করবে না, তার নিজের পার্সোনাল নাম্বার দিয়ে দিতে। আমি দিয়েদিয়ে ছিলাম। সূত্র : দেশ টিভির ভিডিও কনটেন্ট থেকে শ্রুতিলিখন করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়