শিরোনাম

প্রকাশিত : ২৬ সেপ্টেম্বর, ২০২২, ০১:১৫ রাত
আপডেট : ২৬ সেপ্টেম্বর, ২০২২, ০১:১৫ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মরিয়ম মান্নানের মা মারা যাওয়াটা তার  সন্তানদের জন্য কেন জরুরি ছিলো?

ব্রাত্য রাইসু

ব্রাত্য রাইসু: মরিয়ম মান্নানের মায়ের অন্তর্ধান রহস্য বিষয়ে পুলিশের কথাই তাইলে শেষ কথা ধইরা নিয়া আপনারা এখন মরিয়ম মান্নানের বিরুদ্ধে হাসতেছেন? সারাদেশে এই বিষয়ে সংবাদ ছাপা সত্ত্বেও যে এলাকায় উনি পলাইলেন সেখানকার আর কেউ কিছু তথ্য দিল না, এইটা একটু আশ্চর্যই। মরিয়মের মান্নানের মা মারা গেলে তার সম্পত্তি থাকলে সেটা কে পাবে, তার সন্তানেরা নাকি তার দ্বিতীয় স্বামী? মানে মরিয়ম মান্নানের মা মারা যাওয়াটা তার সন্তানদের জন্য কেন জরুরি ছিল, এ বিষয়ে স্পষ্ট কোনো বক্তব্য আছে কি? নিরপেক্ষ তদন্ত হওয়া দরকার। তারপরে নাইলে হাসলেন আপনারা।
নির্বাচিত মন্তব্য : [১] জোহরা মর্মন্টÑসবচেয়ে বড় কথা মানুষ এমনভাবে রিএক্ট করছে যে দেশে কখনো হারিয়ে যাওয়া ও অবশেষে লাশ হয়ে ফিরে আসার ঘটনা ঘটেনি। আর মৃত্যুর খবরের পর পুলিশ উদ্ধার করতে পারলো, অথচ আগে কিছুই করতে পারল না কেন, এই প্রশ্ন আমি করছি না। আসলে মানুষজনের মাঝে ফ্রাস্টেশন থেকে রাষ্ট্রের বয়ানকেই নিজের বয়ান হিসেবে চালাচ্ছে। তবে মজার বিষয়, ফেসবুক মানুষ মূলত তার বন্ধু তালিকার কপ বন্ধুদের খুশির সাথে তাল মিলিয়ে হাসছে। হাসা অন্যায় নয়, যদি তারা পরিস্থিতির নিকটতম উপলব্ধি করতে পারে...।
[২] উদাস শরমা: মরিয়মের কথা শুই না যখন দুঃখ করছি, তখন কিন্তু এই পুলিশের ‘নো ক্লু’ আউটপুট দেইখাই দুঃখ করছি। তখন কিছু না কইলে, এখন বলতেছেন ক্যান? যদিও শুধু পুলিশের কথাই আমলে নিতেছি না। তার কাছের লোকজনই তা টের পাইয়া আহত হইছে আর আমরাও একই জিনিস মনে করতেছি। আর হারাইয়া এতো আহাজারি, পাইয়া তার নিজের ব্যখ্যাতে এতো বিলম্ব ক্যান? ফেসবুক থেকে 

  • সর্বশেষ
  • জনপ্রিয়