শিরোনাম
◈ দক্ষিণ ভারতে ইন্ডিয়া জোটের কাছে গো-হারা হারবে বিজেপি: রেভান্ত রেড্ডি ◈ ইরানের ওপর মার্কিন যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ◈ মিয়ানমার সেনার ওপর নিষেধাজ্ঞা থাকায় তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হচ্ছে না: সেনা প্রধান ◈ উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের আত্মীয়দের সরে দাঁড়ানোর নির্দেশ আওয়ামী লীগের ◈ বোতলজাত সয়াবিনের দাম লিটারে ৪ টাকা বাড়লো ◈ রেকর্ড বন্যায় প্লাবিত দুবাই, ওমানে ১৮ জনের প্রাণহানি

প্রকাশিত : ৩১ মার্চ, ২০২৩, ০৮:০২ সকাল
আপডেট : ৩১ মার্চ, ২০২৩, ০৮:০২ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়ে বার্তা বাহরাইন পররাষ্ট্রমন্ত্রীর

ড. আব্দুল্লাতিফ বিন রশিদ আল জায়ানি ও ড. এ কে আব্দুল মোমেন

জাফর খান: বাংলাদেশের ৫৩ তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে  সরকার ও জনগণকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বাহরাইনের পররাষ্ট্রমন্ত্রী ড. আব্দুল্লাতিফ বিন রশিদ আল জায়ানি এক অভিনন্দন বার্তা পাথিয়েছেন।   

বাহরাইনের পররাষ্ট্রমন্ত্রী সম্প্রতি তার অভিনন্দন বার্তায় বাংলাদেশের সরকার, পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এবং বাংলাদেশের জনগণকে উষ্ণ শুভেচ্ছা ও অভিনন্দন জানান। পররাষ্ট্র মন্ত্রণালয়ের সংবাদ বিজ্ঞপ্তির বরাত দিয়ে বৃহস্পতিবার (৩০ মার্চ) বিষয়টি অবহিত করা হয়েছে।
বার্তায় ড. আবদুল্লাতিফ বিন রশিদ আল জায়ানি উভয় দেশের দ্বিপাক্ষিক সম্পর্ক আরও গভীর ও শক্তিশালী করতে এবং পারস্পরিক কল্যাণে সহযোগিতার নানামূখী ক্ষেত্রগুলোকে প্রসারিত করতে তার দেশের আগ্রহের কথা পুনর্ব্যক্ত করেন।

আল জায়ানি বলেন, আমাদের বিদ্যমান সুযোগগুলো কাজে লাগিয়ে উভয় দেশের সম্পর্ক আরও ঘনিষ্ঠ করতে আমরা একসঙ্গে কাজ করে যেতে চাই। তিনি বাংলাদেশের জনগণের সুস্বাস্থ্য, সুখ ও সমৃদ্ধিও  কামনা করেন অভিনন্দন বার্তায়।

এমএএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়