শিরোনাম

প্রকাশিত : ২৩ নভেম্বর, ২০২২, ১০:৫৪ রাত
আপডেট : ২৩ নভেম্বর, ২০২২, ১০:৫৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সন্ত্রাস-জঙ্গীবাদের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর জিরো টলারেন্স ঘোষণা: স্বরাষ্ট্রমন্ত্রী

তারেক তালাশ, মনোহরদী (নরসিংদী): মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে মাননীয় প্রধানমন্ত্রী জিরো টলারেন্স ঘোষণা করেছেন। এই সরকার কখনোই সন্ত্রাসীদের প্রশ্রয় দেয় না। গতকাল নরসিংদী জেলার মনোহরদী থানায় মাদক, সন্ত্রাস ও জঙ্গীবিরোধী সমাবেশে প্রধান অতিথির আলোচনায়  এ কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি।

তিনি বিএনপির টানা ৯৩ দিনের আগুন সন্ত্রাসের স্মৃতিচারণ করে আরো বলেন, অতীতে বিএনপি সরকার বিরোধী আন্দোলনের নামে গানপাউডার দিয়ে মানুষ পুড়িয়ে মেরেছে। ভবিষ্যতেও তারা সরকারকে বেকায়দায় ফেলতে বিভিন্ন ধরনের ষড়যন্ত্রের নীল নকশা করছে। 

এর আগে মন্ত্রী মনোহরদী থানার নবনির্মিত ভবনের শুভ উদ্বোধন ঘোষণা করেন। নবনির্মিত ভবন উদ্বোধনের পূর্বে স্বরাষ্ট্রমন্ত্রী ও শিল্পমন্ত্রীকে পুলিশ প্রশাসনের পক্ষে গার্ড অব অনার প্রধান করা হয়। এ সময় তারা থানা প্রাঙ্গণে একটি গাছের চারাও রোপন করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির আলোচনায় শিল্পমন্ত্রী বলেন, আমরা নিয়মতান্ত্রিক ও গণতান্ত্রিক রাজনীতিতে বিশ্বাস করি। কেউ নিয়মতান্ত্রিক রাজনীতি করলে আমরা তাদের সাধুবাদ জানাই। তিনি বর্তমান স্বরাষ্ট্র মন্ত্রীর নেতৃত্বে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মুলের ভূয়সী প্রসংশা করেন।

সন্ত্রাস, জঙ্গীবাদ ও মাদক বিরোধী সমাবেশে নরসিংদী জেলা পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নরসিংদী (০২)এর সংসদ সদস্য আনোয়ারুল আশরাফ খান, নরসিংদী (০৩) জহিরুল হক ভূইয়া মোহন এমপি, সংরক্ষিত আসনের এমপি তামান্না নূসরাত বুবলী, বাংলাদেশ পুলিশের ডিআইজি (ঢাকা রেন্জ) সৈয়দ নূরুল ইসলাম, নরসিংদী জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান, নরসিংদী জেলা আওয়ামীলীগের সভাপতি জিএম তালেব হোসেন, সাধারণ সম্পাদক পীরজাদা মোহাম্মদ আলী, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদি, নরসিংদী জেলা মুক্তিযুদ্ধা কমান্ডার আব্দুল মোতালিব পাঠান প্রমুখ।

প্রতিনিধি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়