শিরোনাম
◈ গরুর চামড়া ৮০০, ছাগলের ১০ টাকা ◈ সিলেটে ঈদ আনন্দ ভেসে গেল বন্যার জলে ◈ অর্থনৈতিক সংকটে সিংহভাগ মানুষ কোরবানি দিতে পারেনি: জিএম কাদের ◈ সুপার এইটে স্থান, ক্রিকেট দলকে রাষ্ট্রপতির অভিনন্দন ◈ ফিলিস্তিনসহ সুবিধা বঞ্চিতদের পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির ◈ শাসকগোষ্ঠী উল্লাসের ঈদ করছে আর বিএনপি নেতাকর্মীদের বাসায় চলছে শোকের মাতম: রিজভী  ◈ কারাগারে গরু ও খাসি কোরবানি, বন্দিদের বিশেষ বিনোদনের ব্যবস্থা ◈ ঈদুল আজহা উপলক্ষে সকল বীর মুক্তিযোদ্ধাদের অভিনন্দন প্রধানমন্ত্রীর ◈ ভারতে ফ্রিজে গরুর মাংস পাওয়ায় বুলডোজার দিয়ে গুঁড়িয়ে দেয়া হলো ১১টি বাড়ি ◈ দলীয় নেতাদের সঙ্গে গণভবনে প্রধানমন্ত্রী ঈদের শুভেচ্ছা বিনিময় 

প্রকাশিত : ২৬ মে, ২০২৪, ০৯:১২ রাত
আপডেট : ২৬ মে, ২০২৪, ০৯:১২ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

উপপরিচালক পদে পদোন্নতিপ্রাপ্ত পাঁচ জনকে র‌্যাঙ্ক ব্যাজ পরালেন আনসারের মহাপরিচালক

সুজন কৈরী: [২] রোববার বেলা সাড়ে ১১টায় বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদর দপ্তরের তাদের র‌্যাঙ্ক ব্যাজ পরিয়ে দেন বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল একেএম আমিনুল হক।

[৩] পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তারা হলেন- মো. হেলাল উদ্দিন, মো. আল-আমিন, মো. সুজন মিয়া, নাজমুছ সালেহীন নূর ও মো. জাহাঙ্গীর আলম।

[৪] বাহিনীর মহাপরিচালক পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের র‌্যাঙ্ক ব্যাজ পরিয়ে দেয়ার পর ফুলেল শুভেচ্ছা জানান এবং তাদের সঙ্গে নিয়ে কেক কাটেন। পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের মধ্য থেকে উপপরিচালক মো. হেলাল উদ্দিন অনুভূতি প্রকাশ করেন এবং তিনি বাহিনীর মহাপরিচালকসহ সকল ঊর্ধ্বতন কর্মকর্তাদের ও পদোন্নতি সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জানান। 

[৫] প্রধানমন্ত্রী ঘোষিত রূপকল্প বাস্তবায়নে ২০৪১ সালের মধ্যে সুখী-সমৃদ্ধ ও স্মার্ট বাংলাদেশ বিনির্মানে সততা, নিষ্ঠা, আন্তরিকতা ও গভীর দেশপ্রেমে উজ্জীবিত হয়ে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।

[৬] অনুষ্ঠানে বাহিনীর মহাপরিচালক পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদেরকে অভিনন্দন জানিয়ে বক্তব্য প্রদান করেন। তিনি সকলকে দেশপ্রেমে উজ্জীবিত হয়ে আন্তরিকতা, সততা, নিষ্ঠা, বিশ্বস্ততা ও দায়িত্বশীলতার সাথে কাজ করতে উদ্বুদ্ধ করেন। তিনি সকলকে শৃঙ্খলা ও পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনের নির্দেশ প্রদান করেন। 

[৭] অনুষ্ঠানে বাহিনীর অতিরিক্তি মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. নাজিম উদ্দিন, উপমহাপরিচালক প্রশাসন কর্নেল তসলিম এহসান, আনসার ও ভিডিপি একাডেমির ভারপ্রাপ্ত কমান্ড্যান্ট নূরুল হাসান ফরিদী, উপমহাপরিচালক (অপারেশন্স) মো. ফখরুল আলম, উপমহাপরিচালক (প্রশিক্ষণ) মো. জিয়াউল হাসান ও পরিচালকসহ সদর দপ্তরের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

[৮] বিসিএস আনসার ক্যাডারভুক্ত এসব কর্মকর্তা জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী নবম গ্রেড থেকে সিনিয়র স্কেল ৬ষ্ঠ গ্রেডে (৩৫,৫০০-৬৭,০১০ টাকা) পদোন্নতিপ্রাপ্ত হলেন। স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের জননিরাপত্তা বিভাগের আনসার শাখা-১ এর এক প্রজ্ঞাপনে এই পদোন্নতি দেওয়া হয়। সম্পাদনা: সমর চক্রবর্তী

এসকে/এসসি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়