শিরোনাম
◈ সেন্ট মার্টিন্সের নিরাপত্তা নিয়ে গুজবে বিভ্রান্ত না হতে অনুরোধ জানিয়েছে আইএসপিআর  ◈ সন্ধ্যার আগেই ফাঁকা হাট, শেষ দিনে গরু শঙ্কট ◈ ফিরোজাতেই ঈদ উদযাপন করবেন বেগম খালেদা জিয়া ◈ জাতীয় ঈদগাহ ময়দান কেন্দ্রিক ডিএমপির ট্রাফিক নির্দেশনা ◈ বায়তুল মোকাররমে ৫টি জামাত, শুরু সকাল সাতটায় ◈ চট্টগ্রাম সেনানিবাসে সেনাবাহিনী প্রধানকে বিদায়ী সংবর্ধনা  ◈ ঈদুল আজহার জামাতের জন্য প্রস্তুত জাতীয় ঈদগাহ ◈ পশু কোরবানির সঙ্গে দুর্নীতিও কোরবানি করতে হবে: জিএম কাদের ◈ ঈদুল আজহাকে কেন্দ্র করে সুনির্দিষ্ট কোনো হামলা বা নাশকতার হুমকি নেই: র‌্যাব ডিজি ◈ জাতীয় ঈদগাহ ময়দানে পাঁচ স্তরের নিরাপত্তা: ডিএমপি কমিশনার

প্রকাশিত : ২২ মে, ২০২৪, ১১:২৮ রাত
আপডেট : ২৩ মে, ২০২৪, ০২:৩০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চাকরি ছাড়লেন ৪ সহকারী পুলিশ সুপার  

সুজন কৈরী: [২] তারা বাংলাদেশ সিভিল সার্ভিসের (বিসিএস) পুলিশ ক্যাডারের ৪০তম ব্যাচের। শিক্ষানবিশ হিসেবে রাজশাহীর সারদায় প্রশিক্ষণরত ছিলেন।

[৩] গত ১৬ মে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করে স্বরাষ্ট্র মন্ত্রণালয়। তবে মঙ্গলবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের ওয়েবসাইটে এটি প্রকাশ করা হয়।

[৪] প্রজ্ঞাপনে চার কর্মকর্তার চাকরি ছাড়ার কোনো কারণ জানানো হয়নি। ওই চার এএসপি হলেন, মো. মেহেদী হাছান পাটোয়ারী, মো. ঝন্টু আলী, তাসওয়ার তানজামুল হক ও আমিনুল ইসলাম। গত ২৭ এপ্রিল তাদেরকে অব্যাহতি দেয়া হয়।

[৫] প্রজ্ঞাপনে জানানো হয়, চার পুলিশ কর্মকর্তার আবেদনের পরিপ্রেক্ষিতে তাদেরকে চাকরি থেকে অব্যাহতি দেয়া হলো।

  • সর্বশেষ
  • জনপ্রিয়