শিরোনাম
◈ সেন্ট মার্টিন্সের নিরাপত্তা নিয়ে গুজবে বিভ্রান্ত না হতে অনুরোধ জানিয়েছে আইএসপিআর  ◈ সন্ধ্যার আগেই ফাঁকা হাট, শেষ দিনে গরু শঙ্কট ◈ ফিরোজাতেই ঈদ উদযাপন করবেন বেগম খালেদা জিয়া ◈ জাতীয় ঈদগাহ ময়দান কেন্দ্রিক ডিএমপির ট্রাফিক নির্দেশনা ◈ বায়তুল মোকাররমে ৫টি জামাত, শুরু সকাল সাতটায় ◈ চট্টগ্রাম সেনানিবাসে সেনাবাহিনী প্রধানকে বিদায়ী সংবর্ধনা  ◈ ঈদুল আজহার জামাতের জন্য প্রস্তুত জাতীয় ঈদগাহ ◈ পশু কোরবানির সঙ্গে দুর্নীতিও কোরবানি করতে হবে: জিএম কাদের ◈ ঈদুল আজহাকে কেন্দ্র করে সুনির্দিষ্ট কোনো হামলা বা নাশকতার হুমকি নেই: র‌্যাব ডিজি ◈ জাতীয় ঈদগাহ ময়দানে পাঁচ স্তরের নিরাপত্তা: ডিএমপি কমিশনার

প্রকাশিত : ২২ মে, ২০২৪, ০৩:৪১ দুপুর
আপডেট : ২৩ মে, ২০২৪, ০৪:৫২ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

এমপি আনার হত্যায় জড়িত মূলহোতাকে আটক করা হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

মুযনিবীন নাইম: [২] চিকিৎসা নিতে ভারতের পশ্চিমবঙ্গে গিয়ে ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য (এমপি) আনোয়ারুল আজীম আনারকে হত্যায় জড়িত মূলহোতাসহ কয়েকজনকে আটক করা হয়েছে। 

[৩] বুধবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের নবাব নওয়াব আলী সিনেট অডিটোরিয়ামে অনুষ্ঠানের পরে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে পররাষ্ট্রমন্ত্রী ড. হাসান মাহমুদ এই তথ্য জানান।

[৪] পররাষ্ট্রমন্ত্রী বলেন, আনোরুল আজীমের হত্যাকাণ্ড আমাদের জন্য নিঃসন্দেহে মর্মান্তিক ও বেদনাদায়ক। তাকে হত্যা করা হয়েছে বলে ভারতীয় পুলিশ আমাদের জানিয়েছে। তবে, হত্যার কারণ এখন পর্যন্ত জানা যায়নি। ঘটনার তদন্ত চলছে।

[৫] তিনি বলেন, ইতোমধ্যে ঘটনার মূলহোতাসহ কয়েকজনকে আটক করা হয়েছে। আমরা মিশনের মাধ্যমে সবকিছুর খোঁজ রাখছি। মিশন কলকাতা পুলিশের সাথে যোগাযোগ রাখছে। তদন্ত শেষে হত্যার মূল কারণ জানা যাবে। সম্পাদনা: সমর চক্রবর্তী

এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়