শিরোনাম
◈ প্রধানমন্ত্রীর থাইল্যান্ড সফরে রোহিঙ্গা ফেরাতে সহযোগিতা চাওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী  ◈ যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তন মোকাবিলায় ব্যয়  হলে বিশ্ব রক্ষা পেতো: প্রধানমন্ত্রী ◈ বুধবার থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী, সই হচ্ছে ছয় চুক্তি-সমঝোতা ◈ আরও ৭২ ঘণ্টার  ‘হিট অ্যালার্ট’ জারি ◈ যুক্তরাষ্ট্রের প্রতিনিধিপরিষদে টিকটক নিষিদ্ধের বিল পাস ◈ অভিনেতা ওয়ালিউল হক রুমি মারা গেছেন ◈ গরমের সঙ্গে পাল্লা দিয়ে রেকর্ড গড়েছে ডাবের দাম ◈ আজ ঢাকা আসছেন কাতারের আমির, ১১টি চুক্তি ও সমঝোতা স্মারক সই হবে ◈ মালদ্বীপের নির্বাচনে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা পেলো প্রেসিডেন্ট মুইজ্জুর দল  ◈ সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার তৃতীয় ধাপের সংশোধিত ফল প্রকাশ

প্রকাশিত : ২৩ ফেব্রুয়ারি, ২০২৪, ০৩:৩৯ দুপুর
আপডেট : ২৪ ফেব্রুয়ারি, ২০২৪, ০১:২৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সাংবাদিকরা চাষাবাদ করছেন কি না, দেখার দায়িত্ব পেলেন শাইখ সিরাজ

সালেহ্ বিপ্লব: [২] চ্যানেল আইর পরিচালক (বার্তা), কৃষি ব্যক্তিত্ব শাইখ সিরাজ সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রীর কাছে কৃষি যন্ত্রপাতি আরো সহজলভ্য করার বিষয়ে জানতে চান। শেখ হাসিনা কৃষির আধুুনিকায়নে তার সরকারের গৃহীত বিভিন্ন পদক্ষেপ তুলে ধরেন। একই সঙ্গে তিনি অনাবাদী জমি চাষের আওতায় আনার জোর তাগিদ দেন আবারো। সবাইকে নিজ নিজ জায়গা-জমিতে আবাদ করার আহ্বান পুনর্ব্যক্ত করেন। 

[৩] গণভবনে শুক্রবার সকালে অনুষ্ঠিত এই সংবাদ সম্মেলনে উপস্থিত সাংবাদিকদের সম্বোধন করে তিনি বলেন, আপনাদের সবারই তো জমি আছে। চাষ করেন না কেনো? কে কে ফসল উৎপাদন করেন, জানতে চাই। শাইখ সিরাজ সাহেব, আপনি বিষয়টা দেখবেন। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়