শিরোনাম
◈ উপজেলায় প্রকাশ্যে ভোট দেয়ায় এমপি হাফিজ মল্লিককে ইসিতে তলব  ◈ লুর ঢাকা সফরে র‌্যাবের নিষেধাজ্ঞা এবং ভিসানীতি তুলে নেওয়ার বিষয়ে আলোচনা করা হবে: পররাষ্ট্রমন্ত্রী ◈ কুতুবদিয়ায় নোঙর করেছে এমভি আব্দুল্লাহ  ◈ মঙ্গলবার কলম্বো থেকে ঢাকা আসছেন ডোনাল্ড লু ◈ যুক্তরাষ্ট্রের সঙ্গে র‌্যাব ও ভিসানীতি নিয়ে আলোচনা অব্যাহত থাকবে: পররাষ্ট্রমন্ত্রী  ◈ বিএনপির লিয়াজোঁ কমিটির সঙ্গে জাতীয়তাবাদী সমমনা জোটের বৈঠক ◈ অন্যকে দিয়ে সাজা খাটানো সেই যুবলীগ নেতা নাজমুল কারাগারে ◈ দলীয় বিভাজন ভুলে রাজনৈতিক দলগুলোকে একসঙ্গে কাজ করার আহ্বান মির্জা ফখরুলের ◈ মৃত্যুদণ্ডাদেশ চূড়ান্ত হওয়ার আগে আসামিকে কনডেম সেলে রাখা অবৈধ: হাইকোর্ট  ◈ শহীদ মিনারে হায়দার আকবর খান রনোকে গার্ড অব অনার, সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদন

প্রকাশিত : ২৩ এপ্রিল, ২০২৪, ০৮:০৬ রাত
আপডেট : ২৩ এপ্রিল, ২০২৪, ০৮:০৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

যাত্রাবাড়ীতে দীপ্ত টিভির সাংবাদিকের উপর হামলার ঘটনায় গ্রেপ্তার ২ 

বশির উদ্দিন, ডেমরা: [২] রাজধানীর যাত্রাবাড়ীতে দীপ্ত টিভির সাংবাদিকের উপর হামলার ঘটনায় জড়িত দুই জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

[৩] মঙ্গলবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়। 

[৪] এর আগে গতকাল সোমবার দিবাগত রাতে যাত্রাবাড়ী থানায় এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। 

[৫] ওই রাতেই হামলার শিকার সাংবাদিক সোহাগ আহমেদ অভিযুক্ত দুইজন সহ অজ্ঞাত ৭-৮ জনের বিরুদ্ধে মামলা করেন। 

[৬] গ্রেপ্তাররা হলেন- যাত্রাবাড়ী থানায় এলাকার চিহ্নিত চাঁদাবাজ সানি ও মো. আবুল। এদের নামে যাত্রাবাড়ি থানায় একাধিক মামলাও রয়েছে। 

[৭] ভুক্তভোগী সোহাগ দীপ্ত টিভিতে সিটি রিপোর্টার হিসাবে কাজ করছেন। 

[৮] ভুক্তভোগীর বরাতে বিষয়টি নিশ্চিত করে যাত্রাবাড়ী থানার পরিদর্শক অপারেশন মহিদুল হক মামুন জানান, সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সাংবাদিক সোহাগ দায়িত্ব পালন করাকালীন যাত্রাবাড়ী চৌরাস্তায় উল্টোদিক থেকে আসা একটা লেগুনা গাড়ীর ধাক্কায় তিনি বাইক থেকে ছিটকে পড়েন। এ সময় তিনি উঠে লেগুনাটিকে আটক করতে গেলে গ্রেপ্তাররাসহ অজ্ঞাত ৭/৮ জন তাকে বাঁধা দেয়। এক পর্যায়ে সানি ও আবুল সহ অন্যন্যরা তার উপর হামলা করে তাকে আহত করে। ঘটনার পরে স্থানীয়রা তাকে উদ্ধার একটি ক্লিনিকে চিকিৎসা দিয়ে সুস্থ করে। 

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়