শিরোনাম
◈ বেইলি রোডে আগুন: ১২ জন ঢামেকে চিকিৎসাধীন ◈ রাজধানীর বেইলি রোডে আগুন: আটকাপড়াদের উদ্ধার করছে ফায়ার সার্ভিস ◈ ভারত- বাংলাদেশের সম্পর্কের শেকড় অনেক গভীরে:কোলকাতায় নৌপরিবহন প্রতিমন্ত্রী ◈ বেইলি রোডে কাচ্চি ভাই রেস্টুরেন্টে আগুন, নিয়ন্ত্রণে ১২ ইউনিট ◈ ১৫৭ বিদেশি বন্দিকে নিজ নিজ দেশে ফেরত পাঠাতে হাইকোর্টের নির্দেশ ◈ শুক্রবার কমছে সয়াবিন তেলের দাম ◈ বঙ্গবন্ধু জাতিসংঘেরও ১৫ বছর আগে শিশু আইন প্রণয়ন করেন: আইনমন্ত্রী  ◈ বিপিএলের ফাইনাল ম্যাচের সময় চূড়ান্ত করলো বিসিবি ◈ সাবেক স্বামীর দেওয়া আগুনে দগ্ধ চিকিৎসক লতা মারা গেছেন ◈ সরকারি হাসপাতালে বিনামূল্যে ঔষুধ ও চিকিৎসা সামগ্রী প্রদানের উদ্যোগ গ্রহণ করা হয়েছে: স্বাস্থ্যমন্ত্রী

প্রকাশিত : ১৭ নভেম্বর, ২০২৩, ০৪:৩১ সকাল
আপডেট : ১৭ নভেম্বর, ২০২৩, ০৪:৩১ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রূপচর্চায় কী করেন সোহানা সাবা?

আশিক নূরী : অভিনেত্রী ও মডেল সোহানা সাবা বলেন, [১] চুল সবসময় খোলা রাখতে ভালো লাগে।

[২] শাড়ি পড়তে ভালো লাগে, মানুষকে দেখতে ভালো লাগে। কিন্তু ওয়েস্টার্নে আমি ইজি ফিল করি।

[৩] হাই-হিল পড়তে ভালো লাগে।

[৪] ত্বক চর্চায় প্রতিদিন ত্বক ক্লিন করি, টোনিং করি এবং ময়েশ্চারাইজার, স্নানব্লক ব্যবহার করি।

[৫] স্বাস্থ্য সচেতনতায় যেটা মাস্ট করা হয়Ñ ইয়োগা এই মুহূর্তে মাস্ট করা হয়। ইয়োগাটা শুধু হেলথ নয়। ফিজিক্যাল হেলথ, মেন্টাল হেলথ সবকিছু মিলিয়ে একটা কাজ করে।

[৬] এই মুহূর্তে কতোগুলো স্ক্রিপ্ট লিখেছি। ডিরেকশন দেবো দেবো করে দেওয়া হচ্ছে না। প্ল্যান আছে। 

[৭] পারফিউমের ক্ষেত্রে ফেসিনেশন পাগলের মতো। কিন্তু আমি খুবই পার্টিকুলার, বেশি স্মেল নিতে পারি না। আমার কিছু চয়েজ আছে সেগুলোর বাইরে আমি যাই না।

[৮] প্রতিদিনের ব্যবহৃত প্রসাধন টুথপেস্ট। যা আসলে প্রতিদিনই ব্যবহার করতে হয়।

[৯] আমার প্রিয় ফ্যাশন ডিজাইনার বলতে, আমি নিজের মতো করে ফ্যাশন করি। যেহেতু আমি নিজেই একজন ফ্যাশন ডিজাইনার। আমি আমার ভক্ত বা যারা আমাকে পছন্দ করেন, তাদের জীবন যাপন নিয়ে বলতে চাইÑ আমি বিশ্বাস করি, মানুষ যখন বলবে খুব ভালো আছি, তাহলে কিন্তু ভালো থাকা সম্ভব। ভালো থাকার জন্য পজেটিভ চিন্তা ভালো রাখতে সাহায্য করে। সূত্র : বাংলাভিশনের ভিডিও কনটেন্ট থেকে শ্রুতিলিখন করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়