শিরোনাম
◈ গরুর চামড়া ৮০০, ছাগলের ১০ টাকা ◈ সিলেটে ঈদ আনন্দ ভেসে গেল বন্যার জলে ◈ অর্থনৈতিক সংকটে সিংহভাগ মানুষ কোরবানি দিতে পারেনি: জিএম কাদের ◈ সুপার এইটে স্থান, ক্রিকেট দলকে রাষ্ট্রপতির অভিনন্দন ◈ ফিলিস্তিনসহ সুবিধা বঞ্চিতদের পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির ◈ শাসকগোষ্ঠী উল্লাসের ঈদ করছে আর বিএনপি নেতাকর্মীদের বাসায় চলছে শোকের মাতম: রিজভী  ◈ কারাগারে গরু ও খাসি কোরবানি, বন্দিদের বিশেষ বিনোদনের ব্যবস্থা ◈ দেশবাসীকে ভয়ভীতি কোরবানি দেওয়ার আহ্বান মির্জা আব্বাসের ◈ এবারের ঈদ দেশের মানুষের কাছে একটা কষ্টের দিন: মির্জা ফখরুল ◈ ঈদুল আজহা উপলক্ষে সকল বীর মুক্তিযোদ্ধাদের অভিনন্দন প্রধানমন্ত্রীর

প্রকাশিত : ১৩ মে, ২০২৩, ০৩:৩৩ দুপুর
আপডেট : ১৩ মে, ২০২৩, ০৩:৩৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিলকিস চরিত্রে প্রশংসিত প্রকৃতি

শিমুল চৌধুরী ধ্রুব: ঈদুল ফিতরে দেড় ডজনেরও বেশি নাটকে অভিনয় করেছেন ছোট পর্দার অভিনেত্রী মানসী প্রকৃতি। নাটকগুলো থেকে বেশ সাড়াও পেয়েছেন তিনি। এর মধ্যে সবচেয়ে বেশি সাড়া পাচ্ছেন ‘রিক্সাওয়ালার ভেলকি’ নামের নাটকটি থেকে। যা প্রকাশ্যে আসতেই দর্শকমহলে বেশ সাড়া ফেলে। আদিবাসি মিজান পরিচালিত নাটকটি এরই মধ্যে ইউটিউবে ১০ লাখের বেশি দর্শক দেখেছেন।

নাটকটিতে রিক্সাওয়ালার বউ বিলকিস চরিত্রে অভিনয় করেছেন প্রকৃতি। তার নিত্যদিনের রুটিন ঝগড়া করা। ঝগড়া না করতে পারলে সেদিন তার জন্য সুখকর হয় না। নাটকে প্রকৃতির সহশিল্পী ছিলেন অভিনেতা জামিল হোসেন। তিনি স্ত্রীকে খুশি রাখতে ঝগড়া করতে সহযোগিতা করেন। এমন অদ্ভুত মজার গল্পে কাজ করে আনন্দিত প্রকৃতি।

আমাদের সময় ডট কমকে মানসী প্রকৃতি বলেন, ‘নাটকটি থেকে এভাবে অভাবনীয় সাড়া পাবো বুঝতে পারিনি। প্রত্যাশার চেয়ে দিগুণ সাড়া পাচ্ছি। অনেকেই নাটকটি দেখে তাদের প্রতিক্রিয়া জানিয়েছেন। ঈদের অন্যসব কাজেরও রেসপন্স ভালো। তবে এটি একটু বেশিই। সবাইকে ধন্যবাদ পাশে থাকার জন্য। সবসময় এমন আরও ভালো ভালো কাজ উপহার দেওয়া চেষ্টা অব্যাহত থাকবে।’

প্রকৃতি বর্তমানে কোরবানির ঈদের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এরই মধ্যে শেষ করেছেন এস কে শুভ পরিচালিত ‘আতর’ ও ‘স্টুপিড লাভার’ নামে দুটি খণ্ড নাটকের কাজ। আগামী সপ্তাহে কাজ করবেন ‘কুবের মাঝি’ নামের একটি ৭ পর্বের ধারাবাহিক নাটকের। 

এরপর পূর্ব নির্ধারিত দুটি খণ্ড নাটকের কাজ করবেন বলে জানিয়েছেন তিনি। এদিকে, মুক্তির অপেক্ষায় রয়েছে প্রকৃতি অভিনীত দুটি সিনেমা ‘যন্ত্রণা’ ও ‘দুই ঘণ্টা দশ মিনিট’। আরিফুর জামান আরিফ পরিচালিত ‘যন্ত্রণা’ সিনেমাটি কোরবানির ঈদের আগে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

এসসিুড/এএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়