শিরোনাম
◈ শান্তি-শৃঙ্খলা ফেরাতে আইনশৃঙ্খলা  বাহিনীকে কঠোর নির্দেশ প্রধানমন্ত্রীর ◈ সরকার আলোচনার কোনো পরিস্থিতি রাখেনি, কর্মসূচী অব্যাহত রাখার ঘোষণা: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন ◈ বিটিভিতে হামলা-আগুন, সম্প্রচার বন্ধ ◈ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ◈ আমরা ধৈর্যের পরীক্ষা দিচ্ছি, এটা দুর্বলতা নয়: ডিবিপ্রধান ◈ নরসিংদীতে গুলিতে নবম শ্রেণীর শিক্ষার্থীর মৃত্যু, আহত শতাধিক ◈ চট্টগ্রামে আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষে গুলিবিদ্ধ ২ ◈ নেত্রকোনায় ইউএনও, অতিরিক্ত পুলিশ সুপারসহ আহত অর্ধশত, ৭ আন্দোলনকারী গুলিবিদ্ধ ◈ শান্তিপূর্ণ সমাধানের দিকে এগোতে চায় সরকার: তথ্য প্রতিমন্ত্রী ◈ শিক্ষার্থীদের পরিবর্তে বিএনপি-জামাত আগুন-সন্ত্রাস নিয়ে মাঠে নেমেছে: ওবায়দুল কাদের   

প্রকাশিত : ২৫ মার্চ, ২০২৩, ০২:৫৮ দুপুর
আপডেট : ২৫ মার্চ, ২০২৩, ০২:৫৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

হেলিকপ্টারে ছেলেকে নিয়ে কোথায় গেলেন পরীমনি?

পরীমনি ও তার ছেলে রাজ্যে

শিমুল চৌধুরী ধ্রুব: সাত মাস বয়স হলো পরীমনি ও রাজের ছেলে রাজ্যের। ছেলে বড় হওয়ার প্রতিমুহূর্তের ছবি নিজের ফেসবুকে শেয়ার করেন পরী। ভক্ত-অনুরাগীদের নিয়মিত আপডেট জানান এই অভিনেত্রী। এই প্রথমবার মায়ের বাড়িতে যাচ্ছে রাজ্য। সেই বিশেষ মুহূর্তও ফ্রেমবন্দি করতে ভুললেন না তিনি।

২৪ মার্চ (শুক্রবার) বিকেলে সামাজিক মাধ্যমে একটি ভিডিও পোষ্ট করেছেন পরীমনি। সেখানে দেখা গেছে, চারদিকে প্রবল হাওয়া বইছে। জোরে হেলিকপ্টারের পাখা ঘোরার শব্দ হচ্ছে। সেই হাওয়ার মাঝে পরম শান্তিতে মায়ের বুকে মাথা রেখে ঘুমোচ্ছে রাজ্য। সেই ভিডিওর ক্যাপশনে তিনি লেখেন- ‘রাজ্য প্রথমবার মায়ের বাড়ি যায়’। এর পর আবার আরও বেশ কয়েকটি ছবি দিয়ে পরীমনি লেখেন, সারাটা পথ রাজ্য মায়ের কোলে ঘুমিয়েছিল।

কিছু দিন আগেই ধুমধাম করে ছেলের মুখে ভাতের অনুষ্ঠান করেন পরী-রাজ। নিজের ছেলের মুখে ভাত অনুষ্ঠানে অনাথ শিশুদের খাওয়ান। বছরের শুরুতে রাজের সঙ্গে পরীমনির অশান্তি শুরু হলেও এখন ছেলে আর স্বামীকে নিয়ে শান্তিতে সংসার করছেন তিনি।

এসসিডি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়