শিরোনাম
◈ শান্তি-শৃঙ্খলা ফেরাতে আইনশৃঙ্খলা  বাহিনীকে কঠোর নির্দেশ প্রধানমন্ত্রীর ◈ সরকার আলোচনার কোনো পরিস্থিতি রাখেনি, কর্মসূচী অব্যাহত রাখার ঘোষণা: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন ◈ বিটিভিতে হামলা-আগুন, সম্প্রচার বন্ধ ◈ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ◈ আমরা ধৈর্যের পরীক্ষা দিচ্ছি, এটা দুর্বলতা নয়: ডিবিপ্রধান ◈ নরসিংদীতে গুলিতে নবম শ্রেণীর শিক্ষার্থীর মৃত্যু, আহত শতাধিক ◈ চট্টগ্রামে আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষে গুলিবিদ্ধ ২ ◈ নেত্রকোনায় ইউএনও, অতিরিক্ত পুলিশ সুপারসহ আহত অর্ধশত, ৭ আন্দোলনকারী গুলিবিদ্ধ ◈ শান্তিপূর্ণ সমাধানের দিকে এগোতে চায় সরকার: তথ্য প্রতিমন্ত্রী ◈ শিক্ষার্থীদের পরিবর্তে বিএনপি-জামাত আগুন-সন্ত্রাস নিয়ে মাঠে নেমেছে: ওবায়দুল কাদের   

প্রকাশিত : ২৩ মার্চ, ২০২৩, ১১:০৪ দুপুর
আপডেট : ২৩ মার্চ, ২০২৩, ১১:০৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সিসিইউতে ঊর্মিলা

অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী কর

শিমুল চৌধুরী ধ্রুব: ছোটপর্দার আলোচিত অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী কর হৃদরোগে আক্রান্ত হয়ে ইউনিভার্সাল মেডিক্যাল হাসপাতালের সিসিইউতে ভর্তি হয়েছেন। জানা যায়, মঙ্গলবার (২১ মার্চ) রাত থেকে অসুস্থতাবোধ করছিলেন এই অভিনেত্রী। বুধবার সকালে বেশি অসুস্থ পড়লে দ্রুত হাসাপাতালে ভর্তি হয়েছেন। সেখানে সিসিইউতে নিবিড় পর্যক্ষণে রয়েছেন তিনি।

এ প্রসঙ্গে ঊর্মিলা বলেন, ডাক্তার বলেছেন আমার হার্টে বেশ কিছু জটিলতা রয়েছে। আমি কথা বলতে পারছি না। সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেনো দ্রুত সুস্থ হয়ে সবার মাঝে ফিরতে পারি।

ঊর্মিলা শ্রাবন্তী কর ২০০৯ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে বিনোদন অঙ্গনে পা রাখেন। এরপর থেকে নিয়মিত অভিনয় করছেন তিনি। পেয়েছেন জনপ্রিয়তাও। বর্তমানে এই অভিনেত্রী অভিনয় শিল্পী সংঘের আইন ও কল্যাণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

এসসিডি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়