শিরোনাম
◈ সাংবাদিকরা চাষাবাদ করছেন কি না, দেখার দায়িত্ব পেলেন শাইখ সিরাজ ◈ মালদ্বীপে আবার জাহাজ পাঠাল চীন  ◈ কারামুক্ত বিএনপি নেতা আলালের স্বাস্থ্যের খোঁজ নিলেন মঈন খান ◈ গাজায় যুদ্ধ নয়, গণহত্যা চলছে: প্রধানমন্ত্রী ◈ শুক্রবার বিশ্বে বাতাস দূষণের তালিকায় ঢাকা ছিল সপ্তম ◈ মিউনিখ নিরাপত্তা সম্মেলনে নির্বাচন  নিয়ে কেউ প্রশ্ন করেনি: প্রধানমন্ত্রী ◈ লোহিত সাগরে হামলায় ব্যবহার করা হবে সাবমেরিন অস্ত্র: হুথি নেতা  ◈ ২১ বলে সেঞ্চুরি করে বিশ্ব রেকর্ড গড়লেন আসজাদ ◈ যারা সরকার উৎখাত করতে চায়, দ্রব্যমূল্য বৃদ্ধি তাদেরই কারসাজি: প্রধানমন্ত্রী ◈ খতনা করাতে গিয়ে শিশুর মৃত্যু: ৩ চিকিৎসকের বিরুদ্ধে ব্যবস্থা নিতে বিএমডিসিকে নির্দেশ

প্রকাশিত : ০১ ডিসেম্বর, ২০২২, ০৪:৪০ সকাল
আপডেট : ০১ ডিসেম্বর, ২০২২, ০১:৫৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

খেজুর আর গাওয়ার গুনে জিতল আর্জেন্টিনা, নাচলেন সিদ্দিক (ভিডিও)

বিনোদন ডেস্ক: বাঁচা-মরার ম্যাচে আক্রমণাত্মক ফুটবল উপহার দিয়েছে আর্জেন্টিনা। বুধবার (৩০ নভেম্বর) গ্রুপ পর্বের শেষ ম্যাচে পোল্যান্ডকে ২-০ গোলে হারিয়েছে আর্জেন্টিনা। প্রিয় দলের জয়ে উল্লাসে ফেটে পড়েন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা সিদ্দিকুর রহমান সিদ্দিক। সঙ্গে সঙ্গেই সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। সেখানে অভিনেতাকে নাচতে দেখা যাচ্ছে।

ক্যাপশনে লিখেছেন, আলহামদুলিল্লাহ ,আমি আগেই বলেছিলাম আজকে পোল্যান্ডের সাথে আর্জেন্টিনার ম্যাচে আমরা ২-০ গোলে এগিয়ে যাব, কারণ আমরা খেজুরের সাথে গাওয়া খেয়েছি। গাওয়া এবং খেজুরের কি গুন সেটা দেখতে পারলেও সারা পৃথিবী। আল্লাহ পাক সবাইকে  হেফাজত করুন .......আমীন।

খেলা শুরুর আগেই সিদ্দিক জানিয়েছিলেন, সারা বিশ্ব মেতেছে আজ বিশ্বকাপে। আমরাও পিছিয়ে নেই তার সাথে। কাতারের বিশ্বকাপে আমরা যারা খেজুর এবং গাওয়া খেয়ে নেমেছি, তারা হলো একমাত্র দল আর্জেন্টিনা। সংযুক্ত আরব আমিরাতে যারা থাকেন, তারা জানেন খেজুর এবং গাওয়ার গুণ কি? আজ রাতে আর্জেন্টিনা ও পোল্যান্ডের ম্যাচে তা প্রমাণ হবে। অবশেষে তার কথাই সত্যি হলো।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়