শিরোনাম
◈ আওয়ামী লীগ সরকার অসাম্প্রদায়িক চেতনাকে সমুন্নত রাখতে বদ্ধপরিকর : প্রধানমন্ত্রী  ◈ মার্কিন পররাষ্ট্র দপ্তরের ব্রিফিংয়ে বিএনপির বেতনভুক্ত কেউ আছে: ড. হাছান মাহমুদ ◈ গাজীপুরে যুবককে গুলি করে হত্যা ◈ বাংলাদেশকে হারিয়ে ইতিহাস গড়ল যুক্তরাষ্ট্র ◈ সংবাদপত্রকে জনগুরুত্বপূর্ণ শিল্প ঘোষণা ও কর কমানোর দাবি ◈ সচিব পদে পদোন্নতি ও রদবদল ◈ হায়দরাবাদকে ৮ উইকেটে হারিয়ে ফাইনালে কলকাতা ◈ কৃষি খাতে ফলন বাড়াতে অস্ট্রেলিয়ার প্রযুক্তি সহায়তা চান প্রধানমন্ত্রী ◈ বিএনপি নিরুৎসাহিত করায় ভোট কম পড়েছে: মন্তব্য সিইসির  ◈ আল জাজিরার তথ্যচিত্র ও মার্কিন নিষেধাজ্ঞা একই সূত্রে গাঁথা: জেনারেল আজিজ (অব.)

প্রকাশিত : ৩১ মার্চ, ২০২৩, ১১:২৬ রাত
আপডেট : ৩১ মার্চ, ২০২৩, ১১:২৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাবিতে বাঘা উপজেলা ছাত্র কল্যাণ সমিতির নেতৃত্বে নাফিউল-সুজাউল

পপি রাজবংশী: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) বাঘা উপজেলা ছাত্র কল্যাণ সমিতির ২০২৩-২৪ সালের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে বিশ্ববিদ্যালয়ের আরবি বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী নাফিউল ইসলাম জীবনকে সভাপতি এবং শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের (আইইআর) ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী মো. সুজাউল ইসলামকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়েছে।

শুক্রবার (৩১ মার্চ) বিকেলে বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনার চত্বরে এক সাধারণ সভায় সংগঠনের সকল সদস্যের মতামতের ভিত্তিতে নতুন এ কমিটিকে ঘোষণা দেওয়া হয়। 

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি অবন্তিকা আঁখি, আব্দুল গাফ্ফার ও নাজনিন আক্তার। যুগ্ম-সাধারণ সম্পাদক মো. আসাদুজ্জামান সজীব, শিহাব সারার, নাহিদ হাসান, তরিকুল ইসলাম ও সোহানুর রহমান মেহেদী। 

সাংগঠনিক সম্পাদক মো. হাসানুজ্জামান, হাফসা খাতুন, মাইনুর রহমান, আনিকা বুশরা, দপ্তর সম্পাদক আশিক মাহামুদ, প্রচার সম্পাদক আক্তারুজ্জামান রিশাত, সাংস্কৃতিক সম্পাদক সাদিয়া আফরিন। এছাড়া সদস্য হিসেবে আছেন মো. আবু সাঈদ, আশিক ইসলাম ও বিদ্যুৎ কুমার।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়