শিরোনাম
◈ সমালোচনা হবেই, এটা দেখাটা জরুরি না: নান্নু ◈ ২১ বছর সমুদ্রসীমার অধিকার নিয়ে কেউ কথা বলেনি: প্রধানমন্ত্রী ◈ ২০০ ইউনিটের বেশি ব্যবহার করলে বিদ্যুতের দাম ৫ শতাংশ বাড়বে, ১ মার্চ থেকে কার্যকর ◈ ক্ষেপণাস্ত্র হামলায় রাশিয়ার ‘৬০ সেনা নিহত’ ◈ দোষী প্রমাণিত হলে অবহেলাকারী ও চিকিৎসকদের বিরুদ্ধেও ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী  ◈ খুলনাকে ৬৫ রানে হারিয়ে প্লে-অফে চট্টগ্রাম ◈ এরশাদ সর্বস্তরে বাংলাভাষা প্রচলনে আইন করেন: জি এম কাদের  ◈ হজে গিয়ে ভিক্ষা করলে ৭ বছরের জেল ও ১৫ কোটি টাকা জরিমানা (ভিডিও) ◈ মিয়ানমার ইস্যু নিয়ে বাংলাদেশ-ভারতকে সতর্ক করলেন ডোনাল্ড লু ◈ গফরগাঁওয়ে কিশোরকে প্রকাশ্যে গলাকেটে হত্যা

প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারি, ২০২৪, ০৬:২৪ বিকাল
আপডেট : ১৩ ফেব্রুয়ারি, ২০২৪, ০৬:২৪ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিয়ের প্রলোভনে তরুনীকে ধর্ষণ মামলায় কারাগারে পুলিশ সদস্য

আজিজুল ইসলাম, রায়পুরা: [২] নরসিংদীর রায়পুরায় বিয়ের প্রলোভনে এক তরুণীকে (২২) ধর্ষণের অভিযোগে ইমন মিয়া (২৮) নামে এক পুলিশ কনস্টেবলকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে রোববার দিবাগত রাতে অভিযুক্ত ইমনকে গ্রেপ্তার করে পুলিশ।

[৩] এ ঘটনায় সোমবার (১২ ফেব্রুয়ারী) সকালে ভুক্তভোগী ওই নারী (২২) থানায় লিখিত অভিযোগ করেন এবং অভিযোগটি মামলা হিসেবে নথিভুক্ত করা হয়।

[৪] গ্রেপ্তার ইমন রায়পুরা উপজেলার বীরশ্রেষ্ঠ মতিউর নগর গ্রামের মাহে আলমের ছেলে। সে কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রাম থানায় পুলিশ সদস্য হিসেবে কর্মরত ছিলেন।

[৫] অভিযোগ সূত্রে জানা গেছে, প্রায় ১৮ মাস পূর্বে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে তাদের পরিচয় হয় এবং এক পর্যায়ে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। পরে বিয়ের প্রলোভন দেখিয়ে ভৈরব এলাকার বিভিন্ন আবাসিক হোটেলে একাধিকবার ধর্ষণ করে। পরবর্তীতে চট্টগ্রামে বেড়ানোর কথা
বলে পুনরায় ধর্ষণ করা হয়। রোববার ওই তরুণীর বাসায় এসে ধর্ষণের চেষ্টা করেন। এসময় বিয়ের প্রস্তাব দিলে অস্বীকার করে এবং তার সঙ্গে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে এলাকাবাসী জড়ো হয়ে তাকে আটক করে থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে তাকে আটক করে।

[৬] রায়পুরা থানার সেকেন্ড অফিসার হালিম সরকার প্রতিবেদককে মুঠোফোনে বলেন, ভুক্তভোগী নারীর পক্ষ থেকে থানায় একটি অভিযোগ আসে। তার অভিযোগের প্রেক্ষিতে একটি মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত পুলিশ সদস্য ইমনকে কারাগারে পাঠানোর কথা নিশ্চিত করেন তিনি।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়