শিরোনাম
◈ শান্তি-শৃঙ্খলা ফেরাতে আইনশৃঙ্খলা  বাহিনীকে কঠোর নির্দেশ প্রধানমন্ত্রীর ◈ সরকার আলোচনার কোনো পরিস্থিতি রাখেনি, কর্মসূচী অব্যাহত রাখার ঘোষণা: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন ◈ বিটিভিতে হামলা-আগুন, সম্প্রচার বন্ধ ◈ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ◈ আমরা ধৈর্যের পরীক্ষা দিচ্ছি, এটা দুর্বলতা নয়: ডিবিপ্রধান ◈ নরসিংদীতে গুলিতে নবম শ্রেণীর শিক্ষার্থীর মৃত্যু, আহত শতাধিক ◈ চট্টগ্রামে আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষে গুলিবিদ্ধ ২ ◈ নেত্রকোনায় ইউএনও, অতিরিক্ত পুলিশ সুপারসহ আহত অর্ধশত, ৭ আন্দোলনকারী গুলিবিদ্ধ ◈ শান্তিপূর্ণ সমাধানের দিকে এগোতে চায় সরকার: তথ্য প্রতিমন্ত্রী ◈ শিক্ষার্থীদের পরিবর্তে বিএনপি-জামাত আগুন-সন্ত্রাস নিয়ে মাঠে নেমেছে: ওবায়দুল কাদের   

প্রকাশিত : ১৯ নভেম্বর, ২০২৩, ০৬:৪৯ বিকাল
আপডেট : ১৯ নভেম্বর, ২০২৩, ০৬:৪৯ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ঘোড়াশালে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা, স্বামী পলাতক

ঘটনাস্থল

স্বপন দেব: [২] মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের (ইউএনও) এর মিথ্যা পরিচয় দিয়ে মোবাইল ফোনে (০১৮৬৪৮৫১৩৭০) বিভিন্ন ব্যক্তির নিকট অনৈতিক সুবিধা নেয়ার প্রচেষ্টা চালাচ্ছে একটি চক্র। এ বিষয়ে সকলকে সচেতন থাকার পরামর্শ দিয়ে ফেইসবুক আইডি থেকে সতর্কবার্তা পোস্ট করেন উপজেলা নির্বাহী অফিসার জয়নাল আবেদীন। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী অফিসার জয়নাল আবেদীন।

[৩] জানা যায়, রোববার (১৯ নভেম্বর) দুপুরে শমশেরনগর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য ফজলুর রহমান দিলদারকে ইউএনও পরিচয় দিয়ে উপজেলার আইসক্রীম ফেক্টরী ও বেকারীদের নাম্বার সংগ্রহ করে দেওয়ার জন্য বলে ঐ প্রতারক চক্র। পরে তিনি নাম্বার সংগ্রহ করে দিলে প্রতারক চক্রটি ব্যবসায়ীদের ফোন দিয়ে টাকা আদায় করার চেষ্টা করে। বিষয়টি ব্যবসায়ীরা ও স্থানীয় ইউপি সদস্য মিলে ইউপি চেয়ারম্যানকে অবগত করলে তিনি ঐ প্রতারক চক্রদের সাথে কথা বলা অবস্থায় ফোন কেটে দেয় এবং সাথে সাথে ফোন বন্ধ করে দেয়। পরে তিনি উপজেলা নির্বাহী অফিসারকে বিষয়টি অবগত করেন।

[৪[ ইউপি সদস্য ফজলুর রহমান দিলদার বলেন, আমার কাছে কমলগঞ্জ ইউএনও’র পরিচয়ে ফোন আসে এভাবে কয়েকজনের নাম্বার দেওয়ার জন্য, আমি দিয়েছি সংগ্রহ করে। পরে বিষয়টি ঘোলাটে মনে হলে ইউপি চেয়ারম্যানকে অবগত করি।

[৫] শমশেরনগর ইউপি চেয়ারম্যান জুয়েল আহমেদ জানান, আমার কাছে ইউপি সদস্য ফজলুর রহমান দিলদার এসে বলেন একটি নাম্বার থেকে কল করে ইউএনও পরিচয় দিয়ে বিভিন্ন ব্যবসায়ীর নাম্বার সংগ্রহ করে দেওয়ার জন্য। বিষয়টি আমার কাছে প্রতারক চক্র মনে হল। সাথে সাথে আমি উপজেলা নির্বাহী অফিসারকে অবগত করি। 

[৬] এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জয়নাল আবেদীন বলেন, ‘আমি এ বিষয়ে আইনি ব্যবস্থা গ্রহণ করব। এছাড়া কেউ যদি আমার নাম বা যেকোন নম্বর থেকে এমন বিভ্রান্তিকর ফোন পেয়ে থাকেন, তাহলে তাদেরকে বলব তারা যেন আমাকে জানান। অর্থ আদায়ের বিষয়টি “উপজেলা প্রশাসন কমলগঞ্জ” আইডি থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে প্রকাশ করেছি এর সাথে সবাই সচেতন থাকার অনুরোধ জানান তিনি।

প্রতিনিধি/জেএ

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়