শিরোনাম
◈ শান্তি-শৃঙ্খলা ফেরাতে আইনশৃঙ্খলা  বাহিনীকে কঠোর নির্দেশ প্রধানমন্ত্রীর ◈ সরকার আলোচনার কোনো পরিস্থিতি রাখেনি, কর্মসূচী অব্যাহত রাখার ঘোষণা: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন ◈ বিটিভিতে হামলা-আগুন, সম্প্রচার বন্ধ ◈ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ◈ আমরা ধৈর্যের পরীক্ষা দিচ্ছি, এটা দুর্বলতা নয়: ডিবিপ্রধান ◈ নরসিংদীতে গুলিতে নবম শ্রেণীর শিক্ষার্থীর মৃত্যু, আহত শতাধিক ◈ চট্টগ্রামে আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষে গুলিবিদ্ধ ২ ◈ নেত্রকোনায় ইউএনও, অতিরিক্ত পুলিশ সুপারসহ আহত অর্ধশত, ৭ আন্দোলনকারী গুলিবিদ্ধ ◈ শান্তিপূর্ণ সমাধানের দিকে এগোতে চায় সরকার: তথ্য প্রতিমন্ত্রী ◈ শিক্ষার্থীদের পরিবর্তে বিএনপি-জামাত আগুন-সন্ত্রাস নিয়ে মাঠে নেমেছে: ওবায়দুল কাদের   

প্রকাশিত : ২৭ মার্চ, ২০২৩, ০৩:০৭ দুপুর
আপডেট : ২৭ মার্চ, ২০২৩, ০৩:০৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

খিলগাঁওয়ে গৃহবধূর মরদেহ উদ্ধার

মোস্তাফিজ: রাজধানীর খিলগাঁও নবীন বাগ বাসা থেকে লামিয়া আক্তার অর্পিতা (২৩) নামে  নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (২৬ মার্চ) রাতে খিলগাঁও থানার নবীনবাগ এলাকায় এই ঘটনা ঘটে। 

খিলগাঁও থানার উপপরিদর্শক এসআই মোসম্মৎ সোনিয়া পারভীন বলেন, রোববার দিবাগত রাত ২টা ২০ মিনিটে মৃতার বড় বোন মানসুরা আক্তার মাঈশা'র সনাক্ত মতে মরদেহ উদ্ধার করেন। আইনি প্রকৃয়া শেষে ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠান হয়েছে।

তিনি জানান, গতকাল মৃতার বড় বোন ফোনে না পেয়ে রাতে বাসায় গিয়ে দরজা ভিতর থেকে বন্ধ পান। পরে দেখতে পান সে ফ্যানের সঙ্গে ওড়না দ্বারা ঝুলন্ত অবস্থায় দেখে পুলিশকে সংবাদ দেন।

মৃতার বোন মানসুরা বলেন, বছর খানিক আগে বিয়ে করে, তার স্বামীর নাম সাইফ। ঘটনার সময় তিনি বাসায় ছিলেন না। মৃত্যুর সংবাদ শুনে তিনি আসেনি। লামিয়া একটি কল সেন্টারে চাকরি করতেন। তার স্বামী প্রাইভেট ফার্মে চাকরি করেন। তবে কি কারনে এমনটি করেছে, সে বিষয়ে কিছুই জানতে পারেননি তিনি।

বরিশাল জেলার বাকের গঞ্জ উপজেলার মৃত আব্দুর রশিদ খান এর মেয়ে। বর্তমানে খিলগাঁও নবীনবাগ (২৪৮/১/বি) বাসায় থাকতেন। চার বোন দুই ভাই য়ের মধ্যে সে ছিল তৃতীয়।

এম/এইচএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়