শিরোনাম
◈ মাস্টার প্যানের অংশ হিসেবে মধ্যরাতে বিএনপি কার্যালয়ে ডিবি প্রধানের অভিযান: রিজভী ◈ আমার দুই সন্তান বাপ ডাকবে কাকে ◈ রাতে নয়াপল্টনে বিএনপির কার্যালয়ে ডিবির অভিযান, গ্রেপ্তার ৭ ◈ আজ কোটা আন্দোলনকারীদের গায়েবানা জানাযা ও কফিন মিছিল ◈ বিশ্ব গণমাধ্যমে কোটাবিরোধী আন্দোলনে প্রাণহানির খবর ◈ সারা দেশে সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ ◈ বৃহস্পতিবারের এইচএসসি পরীক্ষা স্থগিত ◈ দেশের সব স্কুল-কলেজ বন্ধ ঘোষণা করেছে শিক্ষা মন্ত্রণালয় ◈ বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ডাবলু মারা গেছেন ◈ ঢাকা, চট্টগ্রাম, বগুড়া, রংপুরে ও রাজশাহীতে বিজিবি মোতায়েন

প্রকাশিত : ১২ জুন, ২০২৪, ০৫:০৭ বিকাল
আপডেট : ১২ জুন, ২০২৪, ১০:৫৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফেনীতে স্ত্রীকে হত্যা করে থানায় হাজির স্বামী

এমরান পাটোয়ারী, ফেনী: [২] ফেনীতে ঝগড়ার এক পর্যায়ের স্ত্রীকে বটি দিয়ে কুপিয়ে হত্যা করেছেন স্বামী। পরে তিনি থানায় গিয়ে হত্যার দায় স্বীকার করে পুলিশের কাছে আত্মসমর্পন করেছেন। বুধবার ভোরে জেলার সোনাগাজী উপজেলার পৌর শহরের ৯ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

[৪] নিহত গৃহবধূর নাম সিনথিয়া ইসলাম খুশবু। আটক স্বামীর নাম আক্কাস রনি। তারা ওই এলাকায় ভাড়ায় থাকেন। পেশায় জুতা বিক্রেতা রনির গ্রামের বাড়ি ভোলায় এবং খুশবুর বরিশালে। 

[৫] সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ সুদ্বীপ রায় পলাশ জানান, দুই বছর আগে তাদের বিয়ে হয়। মঙ্গলবার রাতে বাসায় তরকারি আনাকে কেন্দ্র করে তাদের মধ্যে কলহ শুরু হয়। সারারাত ঝগড়া করে এক পর্যায়ে ভোরে খুশবুকে বটি দিয়ে দিয়ে কুপিয়ে হত্যা করে রনি। পরে সকাল সাড়ে সাতটার দিকে থানার সামনে এসে তিনি এক পুলিশকে ঘটনাটি জানান। পরে ঘটনাস্থলে গেলে এর সত্যতা পাওয়া যায়। 

[৬] তিনি জানান, মরদেহ উদ্ধার ও সুরতহাল করা হয়েছে। খুশবুর হাত, গলা ও কানে কোপের চিহ্ন রয়েছে। এখন পর্যন্ত মামলা হয়নি। খুশবুর পরিবারে খবর দেওয়া হয়েছে। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়