শিরোনাম
◈ উপজেলায় প্রকাশ্যে ভোট দেয়ায় এমপি হাফিজ মল্লিককে ইসিতে তলব  ◈ লুর ঢাকা সফরে র‌্যাবের নিষেধাজ্ঞা এবং ভিসানীতি তুলে নেওয়ার বিষয়ে আলোচনা করা হবে: পররাষ্ট্রমন্ত্রী ◈ কুতুবদিয়ায় নোঙর করেছে এমভি আব্দুল্লাহ  ◈ মঙ্গলবার কলম্বো থেকে ঢাকা আসছেন ডোনাল্ড লু ◈ যুক্তরাষ্ট্রের সঙ্গে র‌্যাব ও ভিসানীতি নিয়ে আলোচনা অব্যাহত থাকবে: পররাষ্ট্রমন্ত্রী  ◈ বিএনপির লিয়াজোঁ কমিটির সঙ্গে জাতীয়তাবাদী সমমনা জোটের বৈঠক ◈ অন্যকে দিয়ে সাজা খাটানো সেই যুবলীগ নেতা নাজমুল কারাগারে ◈ দলীয় বিভাজন ভুলে রাজনৈতিক দলগুলোকে একসঙ্গে কাজ করার আহ্বান মির্জা ফখরুলের ◈ মৃত্যুদণ্ডাদেশ চূড়ান্ত হওয়ার আগে আসামিকে কনডেম সেলে রাখা অবৈধ: হাইকোর্ট  ◈ শহীদ মিনারে হায়দার আকবর খান রনোকে গার্ড অব অনার, সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদন

প্রকাশিত : ২৮ এপ্রিল, ২০২৪, ০৬:০৫ বিকাল
আপডেট : ২৮ এপ্রিল, ২০২৪, ০৬:০৫ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

যাত্রাবাড়ীতে ১৫ পরিবহন চাঁদাবাজ গ্রেপ্তার

মুযনিবীন নাইম: [২] চাঁদা উত্তোলনের সময় রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে চাঁদাবাজ চক্রের মূলহোতা ফজলে রাব্বিসহ ১৫ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)।

[৩] শনিবার  যাত্রাবাড়ী থানার কুতুবখালী, কাজলা ব্রিজ ও যাত্রাবাড়ী মোড় এলাকায় একাধিক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

[৪] গ্রেপ্তার করা হওয়া ব্যক্তিরা হলো- ফজলে রাব্বি (২৫), রাজ (২৩), সাব্বির আহম্মেদ (১৯), ফয়সাল (২১), সানোয়ার হোসেন অন্তর (২৫), তাজুল ইসলাম তাজ (১৯), রাকিব (১৯), আরিফ আহম্মেদ (১৯), আশাবুদ্দিন (৩৩), শাহিন (১৯), শাওন (১৯), মেহেদী হাসান (১৯), বেলাল (৪০), গোলাম রাব্বি ও জাহিদুল ইসলাম সাব্বির (১৯)।

[৫] র‌্যাব-১০ এর সহকারী পুলিশ সুপার  এম জে সোহেল জানান, আন্তঃজেলা ট্রাক, কাভার্ড ভ্যান, লরি ও সিএনজিসহ বিভিন্ন পরিবহন থেকে চাঁদা উত্তোলনের সময় চাঁদাবাজ চক্রের মূলহোতা ফজলে রাব্বিসহ ১৫ জন পরিবহন পরিবহন চাঁদাবাজকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা বেশ কিছুদিন ধরে যাত্রাবাড়ীসহ আশপাশের এলাকায় বিভিন্ন পরিবহনের চালক ও হেলপারদের ভয়ভীতি দেখিয়ে চাঁদা আদায় করে আসছিলেন। সম্পাদনা: সমর চক্রবর্তী

এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়