শিরোনাম
◈ ভারতে নিখোঁজ ঝিনাইদহ-৪ এর এমপি আনারের মরদেহ উদ্ধার ◈ আওয়ামী লীগ সরকার অসাম্প্রদায়িক চেতনাকে সমুন্নত রাখতে বদ্ধপরিকর : প্রধানমন্ত্রী  ◈ মার্কিন পররাষ্ট্র দপ্তরের ব্রিফিংয়ে বিএনপির বেতনভুক্ত কেউ আছে: ড. হাছান মাহমুদ ◈ গাজীপুরে যুবককে গুলি করে হত্যা ◈ সংবাদপত্রকে জনগুরুত্বপূর্ণ শিল্প ঘোষণা ও কর কমানোর দাবি ◈ সচিব পদে পদোন্নতি ও রদবদল ◈ কৃষি খাতে ফলন বাড়াতে অস্ট্রেলিয়ার প্রযুক্তি সহায়তা চান প্রধানমন্ত্রী ◈ বিএনপি নিরুৎসাহিত করায় ভোট কম পড়েছে: মন্তব্য সিইসির  ◈ আল জাজিরার তথ্যচিত্র ও মার্কিন নিষেধাজ্ঞা একই সূত্রে গাঁথা: জেনারেল আজিজ (অব.) ◈ ভিসা নীতি নয়, অন্য আইনে সাবেক সেনাপ্রধানকে নিষেধাজ্ঞা দিয়েছে যুক্তরাষ্ট্র: পররাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত : ২৫ মে, ২০২৩, ১২:৩৮ দুপুর
আপডেট : ২৫ মে, ২০২৩, ১২:৫০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কালীগঞ্জে মালিয়াট ইউপির ২০২৩-২০২৪ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা 

আজমত উল্লা

ফিরোজ আহম্মেদ, ঝিনাইদহ: ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলার ৮ নং মালিয়াট  ইউনিয়ন পরিষদের উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়নের লক্ষ্যে ২০২৩-২০২৪ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করেছেন। 

বুধবার (২৪ মে) দুপুরে ৮ নং মালীয়াট ইউনিয়ন পরিষদের সম্মেলন কক্ষে এই বাজেট ঘোষণা করেন। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজীজুর রহমান খাঁনের  সভাপতিত্বে  এবারের বাজেটে আয় ও ব্যায় সমান রেখে বাজেট পেশ ও পরিচালনা করেন ইউপি সচিব কুবাদ আলী। 

এছাড়া এ বাজেট অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মালীয়াট ইউপি আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর হোসেন মনু বিশ্বাস, ইউপি মুক্তিযোদ্ধা কমান্ডার ইমদাদুল হক, উপ -সহকারী কৃষি কর্মকর্তা স্বপন কুন্ডু, ইউপি সংরক্ষিত মহিলা সদস্য সহ সাধারণ সদস্যরা। 

এছাড়া আরো উপস্থিত ছিলেন স্থানীয় গণ্যমান্য সামাজিক ব্যক্তিবর্গ সহ বিভিন্ন শ্রেণির পেশাজীবিগণ। এবারের বাজেটে রাজস্ব ও উন্নায়ন খাতের আয় সর্বমোট  ১ কোটি ২৪ লাখ ৭ হাজার ৩'শত ৮০ টাকা ও ব্যায় ও সমপরিমাণ রেখে বাজেট আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করেছে।

প্রতিনিধি/এসএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়