শিরোনাম
◈ আদালতের আদেশ তো শিক্ষার্থীদের পক্ষেই, তাহলে কার বিপক্ষে আন্দোলন: ওবায়দুল কাদের ◈ গণতন্ত্রের জন্যও শিক্ষার্থীদের লড়াই করার আহ্বান আমির খসরুর ◈ চাল কেজিতে ২ থেকে ৫ টাকা, সবজি ১৫ থেকে ২০ টাকা বেড়েছে ◈ কোটাবিরোধীরা পরবর্তী কর্মসূচি ঘোষণা শনিবার ◈ ৫ শতাংশ কোটা পুনর্বহালের দাবিতে আন্দোলনে ক্ষুদ্র নৃগোষ্ঠীর সদস্যরা ◈ আনোয়ারা-ফৌজদারহাট পাইপলাইন মেরামত সম্পন্ন, কমবে গ্যাস সংকট ◈ প্রধানমন্ত্রী শেখ হাসিনার চীন সফরে বাংলাদেশ, ভারত ও চীন তিনদেশই খুশি ◈ আইনশৃঙ্খলার অবনতি ঘটালে বরদাশত করা হবে না: ডিএমপি কমিশনার ◈ কোটা আন্দোলনকারীরা ঘরে ফিরে যাবে বলে আশাবাদ আইনমন্ত্রীর ◈ অতি বৃষ্টিতে রাজধানীর বেশিরভাগ এলাকায় হাঁটুপানি, জনজীবন বিপর্যস্ত

প্রকাশিত : ২৭ মার্চ, ২০২৩, ০৫:৫৭ বিকাল
আপডেট : ২৭ মার্চ, ২০২৩, ০৫:৫৭ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চাঁপাইনবাবগঞ্জে ককটেল বিস্ফোরণ, ৩ টি উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জে ককটেল বিস্ফোরণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ শহরের চারটি ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে দূর্বৃত্তরা। রোববার রাতে নিমতলা ও আরামবাগ এলাকায় এই ঘটনা ঘটে। তবে এতে কেউ হতাহত হয়নি।

পরে নিমতলা এলাকায় সড়কে পড়ে থাকা অারও ৩ টি অবিস্ফোরিত ককটেল উদ্ধার করে পুলিশ।

প্রত্যাক্ষদর্শীরা জানান, রাত সাড়ে ৯টার দিকে শহরের ম্যাথরপাড়ার দিক থেকে ১০-১২ জন দূর্বৃত্ত দলবেঁধে এসেই নিমতলা এলাকায় দু'টি ও আরামবাগ এলাকায় দু'টি ককটেল বিস্ফোরণ ঘটায়। তবে এতে কেউ হতাহত হয়নি। এঘটনায় ওই এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।

প্রত্যক্ষদর্শী স্থানীয়রা জানায়, হঠাৎ করেই কয়েকজন যুবক এসে ককটেল নিক্ষেপ করে পালিয়ে যায়। এর আগে শনিবার রাতেও তারাবির নামাজের সময় ককটেলের বিস্ফোরণ ঘটায় দূর্বৃত্তরা। রোববার আবারও ওই দূর্বৃত্তরা ককটেল নিক্ষেপ করে।

চাঁপাইনবাবাগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থল হতে তিনটি ককটেল উদ্ধার করা হয়েছে। ঘটনায় জড়িতদের শনাক্ত করতে পুলিশ কাজ করছে।

প্রতিনিধি/জেএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়