শিরোনাম
◈ মধ্যরাতে গ্রেফতার ব্যারিস্টার সুমন (ভিডিও) ◈ অক্টোবরেও ঊর্ধ্বমুখী  রেমিট্যান্সের গতি ◈ বাতিল হতে যাচ্ছে বাংলাদেশ-ভারত গ্যাস পাইপলাইন নির্মাণ প্রকল্প  ◈ বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপটি ঘূর্ণিঝড়ে রূপ নিচ্ছে ◈ ‘আমি কোন দলকে নিষিদ্ধ করার পক্ষে নিই’: (ভিডিও) ◈ ফিল্মি স্টাইলে প্রকাশ্যে গুলি করে ছাত্রলীগ কর্মীকে হত্যা (ভিডিও) ◈ অন্তর্বর্তী সরকারের বৈধতা প্রশ্নে যা বলেছিলেন সুপ্রিম কোর্ট ◈ রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল (ভিডিও) ◈ শেখ হাসিনার পদত্যাগপত্র নিয়ে রাষ্ট্রপতি অসত্য বলেননি: মানবজমিন সম্পাদক (ভিডিও) ◈ দিল্লি থেকে মীরাটের সেনানিবাসে শেখ হাসিনা?

প্রকাশিত : ২৭ মার্চ, ২০২৩, ০৫:৫৭ বিকাল
আপডেট : ২৭ মার্চ, ২০২৩, ০৫:৫৭ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চাঁপাইনবাবগঞ্জে ককটেল বিস্ফোরণ, ৩ টি উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জে ককটেল বিস্ফোরণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ শহরের চারটি ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে দূর্বৃত্তরা। রোববার রাতে নিমতলা ও আরামবাগ এলাকায় এই ঘটনা ঘটে। তবে এতে কেউ হতাহত হয়নি।

পরে নিমতলা এলাকায় সড়কে পড়ে থাকা অারও ৩ টি অবিস্ফোরিত ককটেল উদ্ধার করে পুলিশ।

প্রত্যাক্ষদর্শীরা জানান, রাত সাড়ে ৯টার দিকে শহরের ম্যাথরপাড়ার দিক থেকে ১০-১২ জন দূর্বৃত্ত দলবেঁধে এসেই নিমতলা এলাকায় দু'টি ও আরামবাগ এলাকায় দু'টি ককটেল বিস্ফোরণ ঘটায়। তবে এতে কেউ হতাহত হয়নি। এঘটনায় ওই এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।

প্রত্যক্ষদর্শী স্থানীয়রা জানায়, হঠাৎ করেই কয়েকজন যুবক এসে ককটেল নিক্ষেপ করে পালিয়ে যায়। এর আগে শনিবার রাতেও তারাবির নামাজের সময় ককটেলের বিস্ফোরণ ঘটায় দূর্বৃত্তরা। রোববার আবারও ওই দূর্বৃত্তরা ককটেল নিক্ষেপ করে।

চাঁপাইনবাবাগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থল হতে তিনটি ককটেল উদ্ধার করা হয়েছে। ঘটনায় জড়িতদের শনাক্ত করতে পুলিশ কাজ করছে।

প্রতিনিধি/জেএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়