শিরোনাম
◈ সালমান এফ রহমানের বাসায় নৈশভোজে ডোনাল্ড লু ◈ সুশীল সমাজের সঙ্গে বৈঠক করেছেন সহকারী মার্কিন পররাষ্ট্রমন্ত্রী ডোনাল্ড লু ◈ উপজেলা নির্বাচনে অংশ নেওয়ায় আরও পাঁচ নেতাকে বহিষ্কার করেছে বিএনপি ◈ ঢাকার ২৬টি হোটেল-রেস্তোরাঁয় পুলিশ সদস্যদের জন্য মূল্য ছাড়  ◈ বনানীর আগে বাসে যাত্রী তুললেই মামলা: ডিএমপি কমিশনার ◈ লু’র সফরকে কেন্দ্র করে ওবায়দুল কাদের সাহেবরা অস্থিরতায় ভুগছেন: রিজভী ◈ ‘জেনোসাইড জো’: যেভাবে যুক্তরাষ্ট্রের বিক্ষোভ বাইডেনের পুনর্নির্বাচনকে হুমকির মুখে ফেলতে পারে ◈ গ্রিন ক্লাইমেট ফান্ড দেশের ওপর ঋণের বোঝা বাড়াচ্ছে: টিআইবি ◈ খালেদা জিয়ার বিরুদ্ধে সাবেক বাপেক্স এমডির সাক্ষ্য ◈ তাসকিনকে সহ অধিনায়ক করে বিশ্বকাপে বাংলাদেশ দল ঘোষণা

প্রকাশিত : ২৪ জানুয়ারী, ২০২৩, ০৫:৩৫ বিকাল
আপডেট : ২৪ জানুয়ারী, ২০২৩, ০৫:৩৫ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুতুবদিয়ায় ফায়ার সার্ভিস স্টেশনের কার্যক্রম শুরু 

কুতুবদিয়ায় ফায়ার সার্ভিস স্টেশনের কার্যক্রম শুরু 

আব্বাস সিদ্দিকী, কুতুবদিয়া: কক্সবাজারের দ্বীপ উপজেলা কুতুবদিয়াবাসীর দীর্ঘদিনের স্বপ্ন কুতুবদিয়া ফায়ার সার্ভিস স্টেশনের কার্যক্রম শুরু হয়েছে। 

গত বছরের ৭ ডিসেম্বর কক্সবাজারের সমাবেশ হতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্টেশনটি উদ্বোধন করেন। উদ্বোধনের পর থেকে সেবা দিতে প্রস্তুতি শুরু করে কুতুবদিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনটি। এরই ধারাবাহিকতায় গতকাল সোমবার কুতুবদিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনে এসেছে নিয়োগপ্রাপ্ত জনবল। এছাড়া পাঠানো হয়েছে প্রয়োজনীয় সকল সরঞ্জাম। 

স্থানীয় বাসিন্দারা বলেন, স্টেশনটি চালু হলে অগ্নিকান্ড নিয়ন্ত্রণ ও দুর্ঘটনায় হতাহতদের উদ্ধারসহ সেবার বিষয়ে উপজেলাবাসী উপকৃত হবে। স্টেশনটি চালু হচ্ছে এমন খবরে উপজেলাবাসীর মাঝে স্বস্তি ফিরেছে।

কক্সবাজার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের উপ-সহকারী পরিচালক অতীশ চাকমা বলেন, কুতুবদিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের জনবলসহ ১টি পানিবাহী গাড়ি ও ১টি পাম্প টানা গাড়িসহ সকল সরঞ্জাম দেয়া হয়েছে। এখন থেকে উপজেলায় এ সেবা দেয়া হবে। সম্পাদনা: অনিক কর্মকার

প্রতিনিধি/একে/জেএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়