শিরোনাম
◈ মধ্যরাতে গ্রেফতার ব্যারিস্টার সুমন (ভিডিও) ◈ অক্টোবরেও ঊর্ধ্বমুখী  রেমিট্যান্সের গতি ◈ বাতিল হতে যাচ্ছে বাংলাদেশ-ভারত গ্যাস পাইপলাইন নির্মাণ প্রকল্প  ◈ বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপটি ঘূর্ণিঝড়ে রূপ নিচ্ছে ◈ ‘আমি কোন দলকে নিষিদ্ধ করার পক্ষে নিই’: (ভিডিও) ◈ ফিল্মি স্টাইলে প্রকাশ্যে গুলি করে ছাত্রলীগ কর্মীকে হত্যা (ভিডিও) ◈ অন্তর্বর্তী সরকারের বৈধতা প্রশ্নে যা বলেছিলেন সুপ্রিম কোর্ট ◈ রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল (ভিডিও) ◈ শেখ হাসিনার পদত্যাগপত্র নিয়ে রাষ্ট্রপতি অসত্য বলেননি: মানবজমিন সম্পাদক (ভিডিও) ◈ দিল্লি থেকে মীরাটের সেনানিবাসে শেখ হাসিনা?

প্রকাশিত : ২৯ নভেম্বর, ২০২২, ০৩:২৭ দুপুর
আপডেট : ২৯ নভেম্বর, ২০২২, ০৩:২৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের অনিয়ম-দুর্নীতির বিরুদ্ধে মানববন্ধন

মানববন্ধন

ফয়সাল চৌধুরী, কুষ্টিয়া  : কুষ্টিয়া জেনারেল হাসপাতালে সঠিক সময়ে ডাক্তারের উপস্থিতির, টেস্ট বাণিজ্য বন্ধ, দালাল মুক্ত হাসপাতাল, সরকারি ওষুধের সুষ্ঠু বন্টন, উন্নত চিকিৎসার দাবিসহ হাসপাতালের চিকিৎসা সেবার অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে মানববন্ধন করেছে ভুক্তভোগী সাধারন জনগন।

মঙ্গলবার (২৯ নভেম্বর) বেলা ১১টায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে গেটের সামনে রাস্তায় ভুক্তভোগী সাধারন জনগনের আয়োজনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এই সময় বক্তারা হাসপাতালের নানা অনিয়ম তুলে ধরে বক্তব্য দেন। 

বক্তারা অভিযোগ করেন, ডাক্তাররা সিন্ডিকেট করে বিভিন্ন ক্লিনিক, ডায়াগনস্টিক সেন্টার এর সঙ্গে কমিশন বাণিজ্য করে রোগীদের সুচিকিৎসার থেকে বঞ্চিত করছে। 

বক্তব্যে ভুক্তভোগী বিদ্যুৎ খন্দকার বলেন, গত রোববার তার খালাকে অক্সিজেন না দেওয়ায় মারা যান। হাসপাতালে অক্সিজেন থাকা সত্বেও দেওয়া হয়নি। বাইরে থেকে কিনে আনতে বলা হয়। এভাবেই সবক্ষেত্রেই, টাকা না দিলে এই হাসপাতলে কোন চিকিৎসা দেওয়া হয়না। 

এই সময় হাসপাতালে সমস্যাগুলোর সুষ্ঠু সমাধানের দাবি জানান তারা।  দাবি আদায় না হলে মানববন্ধনে অংশগ্রহণকারীরা আরো কঠোর আন্দোলনে যাওয়ার ঘোষণা দেন।

প্রতিনিধি/জেএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়