শিরোনাম
◈ সংঘাতের পর পরিস্থিতি স্বাভাবিক হতে শুরু করেছে ◈ দেশজুড়ে সহিংসতার ঘটনায় অভিযান, গ্রেপ্তার ২৭৪৭ ◈ আজ বিদেশি কূটনীতিকরা ধ্বংসযজ্ঞ পরিদর্শনে যাবেন ◈ চলমান সংকটে রাজশাহীতে কৃষিখাতে দিনে ২০ কোটি টাকার ক্ষতি ◈ কারফিউ শিথিল সময়ে চলবে দূরপাল্লার বাস ◈ প্রাণহানি ও ধ্বংসাত্মক ঘটনার সুষ্ঠু তদন্ত দাবি করেছে সম্পাদক পরিষদ ও নোয়াব ◈ ড. ইউনূস রাষ্ট্রদ্রোহী কাজ করেছেন: পররাষ্ট্রমন্ত্রী ◈ বাংলাদেশের সহিংসতা বন্ধে বিশ্ব নেতৃবৃন্দের প্রতি জরুরি আহ্বান জানিয়েছেন ড. ইউনূস ◈ নরসিংদী কারাগার থেকে পালানো ১৩৬ কয়েদির আত্মসমর্পণ ◈ কতজন শিক্ষার্থী মারা গেছেন, জানতে সময় লাগবে: শিক্ষামন্ত্রী

প্রকাশিত : ২৯ নভেম্বর, ২০২২, ০৩:২৭ দুপুর
আপডেট : ২৯ নভেম্বর, ২০২২, ০৩:২৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের অনিয়ম-দুর্নীতির বিরুদ্ধে মানববন্ধন

মানববন্ধন

ফয়সাল চৌধুরী, কুষ্টিয়া  : কুষ্টিয়া জেনারেল হাসপাতালে সঠিক সময়ে ডাক্তারের উপস্থিতির, টেস্ট বাণিজ্য বন্ধ, দালাল মুক্ত হাসপাতাল, সরকারি ওষুধের সুষ্ঠু বন্টন, উন্নত চিকিৎসার দাবিসহ হাসপাতালের চিকিৎসা সেবার অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে মানববন্ধন করেছে ভুক্তভোগী সাধারন জনগন।

মঙ্গলবার (২৯ নভেম্বর) বেলা ১১টায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে গেটের সামনে রাস্তায় ভুক্তভোগী সাধারন জনগনের আয়োজনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এই সময় বক্তারা হাসপাতালের নানা অনিয়ম তুলে ধরে বক্তব্য দেন। 

বক্তারা অভিযোগ করেন, ডাক্তাররা সিন্ডিকেট করে বিভিন্ন ক্লিনিক, ডায়াগনস্টিক সেন্টার এর সঙ্গে কমিশন বাণিজ্য করে রোগীদের সুচিকিৎসার থেকে বঞ্চিত করছে। 

বক্তব্যে ভুক্তভোগী বিদ্যুৎ খন্দকার বলেন, গত রোববার তার খালাকে অক্সিজেন না দেওয়ায় মারা যান। হাসপাতালে অক্সিজেন থাকা সত্বেও দেওয়া হয়নি। বাইরে থেকে কিনে আনতে বলা হয়। এভাবেই সবক্ষেত্রেই, টাকা না দিলে এই হাসপাতলে কোন চিকিৎসা দেওয়া হয়না। 

এই সময় হাসপাতালে সমস্যাগুলোর সুষ্ঠু সমাধানের দাবি জানান তারা।  দাবি আদায় না হলে মানববন্ধনে অংশগ্রহণকারীরা আরো কঠোর আন্দোলনে যাওয়ার ঘোষণা দেন।

প্রতিনিধি/জেএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়