শিরোনাম
◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল ◈ প্রতিটি হামলার ঘটনার বিচার হবে: পররাষ্ট্রমন্ত্রী ◈ সাম্প্রতিক সহিংসতায় আহতদের চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ২৯ নভেম্বর, ২০২২, ০৩:২৭ দুপুর
আপডেট : ২৯ নভেম্বর, ২০২২, ০৩:২৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের অনিয়ম-দুর্নীতির বিরুদ্ধে মানববন্ধন

মানববন্ধন

ফয়সাল চৌধুরী, কুষ্টিয়া  : কুষ্টিয়া জেনারেল হাসপাতালে সঠিক সময়ে ডাক্তারের উপস্থিতির, টেস্ট বাণিজ্য বন্ধ, দালাল মুক্ত হাসপাতাল, সরকারি ওষুধের সুষ্ঠু বন্টন, উন্নত চিকিৎসার দাবিসহ হাসপাতালের চিকিৎসা সেবার অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে মানববন্ধন করেছে ভুক্তভোগী সাধারন জনগন।

মঙ্গলবার (২৯ নভেম্বর) বেলা ১১টায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে গেটের সামনে রাস্তায় ভুক্তভোগী সাধারন জনগনের আয়োজনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এই সময় বক্তারা হাসপাতালের নানা অনিয়ম তুলে ধরে বক্তব্য দেন। 

বক্তারা অভিযোগ করেন, ডাক্তাররা সিন্ডিকেট করে বিভিন্ন ক্লিনিক, ডায়াগনস্টিক সেন্টার এর সঙ্গে কমিশন বাণিজ্য করে রোগীদের সুচিকিৎসার থেকে বঞ্চিত করছে। 

বক্তব্যে ভুক্তভোগী বিদ্যুৎ খন্দকার বলেন, গত রোববার তার খালাকে অক্সিজেন না দেওয়ায় মারা যান। হাসপাতালে অক্সিজেন থাকা সত্বেও দেওয়া হয়নি। বাইরে থেকে কিনে আনতে বলা হয়। এভাবেই সবক্ষেত্রেই, টাকা না দিলে এই হাসপাতলে কোন চিকিৎসা দেওয়া হয়না। 

এই সময় হাসপাতালে সমস্যাগুলোর সুষ্ঠু সমাধানের দাবি জানান তারা।  দাবি আদায় না হলে মানববন্ধনে অংশগ্রহণকারীরা আরো কঠোর আন্দোলনে যাওয়ার ঘোষণা দেন।

প্রতিনিধি/জেএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়