শিরোনাম
◈ বোট ক্লাবের সভাপতির পদ ছাড়লেন বেনজীর ◈ ঈদুল আজহাকে কেন্দ্র করে সুনির্দিষ্ট কোনো হামলা বা নাশকতার হুমকি নেই: র‌্যাব ডিজি ◈ জাতীয় ঈদগাহ ময়দানে পাঁচ স্তরের নিরাপত্তা: ডিএমপি কমিশনার ◈ চাঁদের মাটি খুঁড়ে ‘বিশেষ’ নমুনা নিয়ে ফিরছে চ্যাং ◈ প্রধানমন্ত্রী সেন্টমার্টিন নিয়ে যে আশঙ্কা করেছেন, সেটা অমলূক নয়: কাদের ◈ ঈদ উপলক্ষে বঙ্গভবনে রাষ্ট্রপতির শুভেচ্ছা বিনিময় সোমবার ◈ আসুন ঈদুল আজহার ত্যাগের চেতনায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি: প্রধানমন্ত্রী ◈ মিয়ানমার সীমান্ত পরিস্থিতি পর্যবেক্ষণে সেন্টমার্টিন পরিদর্শন বিজিবি মহাপরিচালকের ◈ প্রধানমন্ত্রীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন নরেন্দ্র মো‌দি ◈ আজ জামারাতে পাথর নিক্ষেপ করবেন হাজিরা

প্রকাশিত : ২৪ মে, ২০২৪, ১২:৪৭ রাত
আপডেট : ২৪ মে, ২০২৪, ০৩:০১ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কক্সবাজারে খাবার কম-বেশি নিয়ে দ্বন্দ্বে যুবক খুন

নিজস্ব প্রতিবেদক: কক্সবাজারের কুতুবদিয়ায় বিরিয়ানি কম-বেশি নিয়ে দ্বন্দ্বের জেরে দুপক্ষের মধ্যে সংঘর্ষে এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৪ জন। এদের মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক। 

বৃহস্পতিবার (২৩ মে) বিকালে উপজেলার আলী আকবর ডেইল ইউনিয়নের শান্তিবাজার এলাকায় নৃশংস এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। তবে এ প্রতিবেদন লেখা পর্যন্ত ঘটনায় জড়িত কাউকেই আটক করতে পারেনি পুলিশ।

নিহত মো. ফরহাদ হোসেন (২৪) ইউনিয়নের মো. আরাফাতের ছেলে। আহতরা হলেন, তাওসিফ, জিসাত, কোরবান আলী ও ফাহিম। এদের মধ্যে জিসাত, ফাহিম ও তাওসিফের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) পাঠানো হয়েছে। 

প্রত্যক্ষদর্শী নিহতের চাচা মোস্তাক আহমদ জানায়, বৃহস্পতিবার দুপুরে তার বাড়ির উঠানে মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ের অধীনে শিশুশ্রম রোধে কমিউনিটি পর্যায়ে এক আলোচনা সভার আয়োজন করা হয়। এতে স্থানীয় ইউপি সদস্য মোশারফ দাওয়াত না পেয়ে ক্ষিপ্ত হন। পরে আয়োজকদের আহ্বানে সভায় যোগ দেন মোশারফ। সভা শেষে উপস্থিত লোকজনকে বিরিয়ানির প্যাকেট বিতরণের মুহূর্তে ফের গণ্ডগোল শুরু করে মোশারফ। কথা কাটাকাটির এক পর্যায়ে মোশারফ, তার সহযোগী শেফায়েতসহ আরও ৭-৮ জন এলোপাতাড়ি ছুরিকাঘাত করেন ফরহাদসহ আরও ৪ জনকে। 

খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ তাদের উদ্ধার করে কুতুবদিয়া হাসপাতালে ভর্তি করালে কর্তব্যরত চিকিৎসক ফরহাদকে মৃত ঘোষণা করেন। 

কুতুবদিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ গোলাম কবির জানান, শান্তিবাজার এলাকায় একটি এনজিওর সভায় কথা-কাটাকাটির জেরে ছুরিকাঘাতে ফরহাদ নামে এক যুবক নিহত হয়েছে। তার মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়