শিরোনাম
◈ গরুর চামড়া ৮০০ টাকা, ছাগলের ১০ ◈ সিলেটে ঈদ আনন্দ ভেসে গেল বন্যার জলে ◈ অর্থনৈতিক সংকটে সিংহভাগ মানুষ কোরবানি দিতে পারেনি: জিএম কাদের ◈ সুপার এইটে স্থান, ক্রিকেট দলকে রাষ্ট্রপতির অভিনন্দন ◈ ফিলিস্তিন ও সুবিধা বঞ্চিতদের পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির ◈ শাসকগোষ্ঠী উল্লাসের ঈদ করছে আর বিএনপি নেতাকর্মীদের বাসায় চলছে শোকের মাতম: রিজভী  ◈ কারাগারে গরু ও খাসি কোরবানি, বন্দিদের বিশেষ বিনোদনের ব্যবস্থা ◈ ঈদুল আজহা উপলক্ষে সকল বীর মুক্তিযোদ্ধাদের অভিনন্দন প্রধানমন্ত্রীর ◈ ভারতে ফ্রিজে গরুর মাংস পাওয়ায় বুলডোজার দিয়ে গুঁড়িয়ে দেয়া হলো ১১টি বাড়ি ◈ দলীয় নেতাদের সঙ্গে গণভবনে প্রধানমন্ত্রী ঈদের শুভেচ্ছা বিনিময় 

প্রকাশিত : ০৬ মে, ২০২৪, ০৭:৩৮ বিকাল
আপডেট : ০৬ মে, ২০২৪, ০৭:৩৮ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফরিদপুরে বজ্রপাতে কৃষক নিহত 

সনতচক্রবর্ত্তী, ফরিদপুর: [২] ফরিদপুরের মধুখালী উপজেলার কমাল দিয়া এলাকায় বজ্রপাতে মুরাদ মল্লিক (৩৮) নামে এক যুবক নিহত হয়েছেন। তিনি উপজেলার মীরা পড়া গ্রামের বাসিন্দা।

[৩] সোমবার (৬ মে) দুপুরের দিকে মাঠে কৃষি কাজ করার সময় এ ঘটনা ঘটে। এসময় আহত হন আরো ১ জন। স্থানীয় এলাকাবাসী মুরাদ মল্লিক ও কামরুজ্জামনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মুরাদ মল্লিককে মৃত ঘোষণা করেন।

এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়