শিরোনাম
◈ আওয়ামী লীগ সবচেয়ে বড় ভারতীয় পণ্য: গয়েশ্বর ◈ সন্ত্রাসীদের ওপর ভর করে দেশ চালাচ্ছে সরকার: রিজভী ◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে আজ! ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী ◈ ড. ইউনূসের পুরস্কার নিয়ে ভুলভ্রান্তি হতে পারে: আইনজীবী 

প্রকাশিত : ২৯ সেপ্টেম্বর, ২০২২, ০৪:১৭ সকাল
আপডেট : ৩০ সেপ্টেম্বর, ২০২২, ০৮:২১ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সৈয়দপুরে বিমানের যান্ত্রিক ত্রুটি, ২৫ যাত্রী হোটেলে

ফাইল ছবি

ডেস্ক রিপোর্ট: বাংলাদেশ বিমানের একটি উড়োজাহাজ (বিজি ৪৯৬) সৈয়দপুর বিমানবন্দরে অবতরণের সময় সামনের চাকায় (নোজ হুইল) ত্রুটি দেখা দেয়ায় যাত্রা বাতিল করেছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। পরে ঢাকাগামী ২৫ জন যাত্রীকে সৈয়দপুর শহরের বিভিন্ন আবাসিক হোটেলে রাত্রি যাপনের ব্যবস্থা করে দেয়া হয়।

বুধবার (২৮ সেপ্টেম্বর) রাত ৯টায় সৈয়দপুর বিমানবন্দরে অবতরণের সময় রানওয়েতে এ ঘটনা ঘটে।

সৈয়দপুর বিমানবন্দর ম্যানেজার সুপ্লব কুমার ঘোষ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, বুধবার রাত ৯টায় ২৫ মিনিটে ঢাকাগামী ২৫ জন যাত্রী নিয়ে বিমানের ওই ফ্লাইটটির উড্ডয়নের সূচী ছিল। কিন্তু চাকার ত্রুটির কারণে তা বাতিল করা হয়েছে। পরে ওই বিমানের ঢাকাগামী যাত্রীদের শহরের আবাসিকে থাকার ব্যবস্থা করা হয়েছে। 

বৃহস্পতিবার সকালে ঢাকা থেকে আরও একটি বিমানের ফ্লাইট এসে যাত্রীদেরকে ঢাকায় পৌঁছে দিবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়