শিরোনাম

প্রকাশিত : ২০ নভেম্বর, ২০২৩, ০৮:২৯ রাত
আপডেট : ২০ নভেম্বর, ২০২৩, ০৮:২৯ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিভিন্ন এলাকা থেকে ঢাকায় এসে নাশকতা করছে অপরাধীরা: র‌্যাব

মুযনিবীন নাইম: [২] অবরোধ হরতালকে কেন্দ্র করে নাশকতার প্রস্তুতিকালে ছাত্রদলের দুই সদস্যকে হাতেনাতে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৩)। এ নিয়ে মোট ৯৮জন নাশকতাকারীকে গ্রেপ্তার করা হয়েছে বলেও জানিয়েছে র‌্যাব। 

[৩] গেপ্তারকৃতরা হলেন, ঢাকা কলেজ ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক মো. সোয়াইব আহম্মেদ সজীব (২৮) ও নর্দার্ন ইউনিভার্সিটির ছাত্রদলের সক্রিয় সদস্য মো. জরিপ হোসেন (২৩)।

[৪] সোমবার রাজধানীর টিকাটুলি র‌্যাব-৩ সদরদপ্তরে সংবাদ সম্মেলনে  র‌্যাব-৩ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ বলেন, সম্প্রতি ঢাকাসহ সব বিভাগীয় ও জেলা শহরে বিভিন্ন মামলার আসামিরা নাশকতা সৃষ্টির লক্ষ্যে সাবেক কেন্দ্রীয় ছাত্রদল নেতা মো. ইমনের নেতৃত্বে ১২ থেকে ১৫ জনের দল একত্রিত হয়।

[৫] পরে সকাল সাড়ে ৮টায় মতিঝিল এজিবি কলোনি কাঁচাবাজার এলাকা থেকে ঝটিকা মিছিল বের করে সড়ক অবরোধ ও নাশকতার চেষ্টাকালে র‌্যাব সদস্যরা গ্রেপ্তারের চেষ্টা করলে মিছিলটি ছত্রভঙ্গ হয়ে যায়। কিন্তু সোয়াইব আহম্মেদ সজীব এবং জরিপ হোসেনকে পিকেটিং করার সময় হাতেনাতে গ্রেপ্তার করতে সক্ষম হয় র‌্যাব। 

[৬] র‌্যাব অধিনায়ক আরও বলেন, এ এলাকায় র‌্যাবের অভিযান চলমান রেখে জড়িতদের আইনের আওতায় না আসা পর্যন্ত অভিযান চলবে। এছাড়া পলাতক আসামিদের গ্রেপ্তারের জন্য গোয়েন্দা কার্যক্রম অব্যাহত রয়েছে। গ্রেপ্তারদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন। সম্পাদনা: তারিক আল বান্না

এমএন/টিএবি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়