শিরোনাম
◈ দেশজুড়ে সহিংসতার ঘটনায় অভিযান, গ্রেপ্তার ২৭৪৭ ◈ আজ বিদেশি কূটনীতিকরা ধ্বংসযজ্ঞ পরিদর্শনে যাবেন ◈ চলমান সংকটে রাজশাহীতে কৃষিখাতে দিনে ২০ কোটি টাকার ক্ষতি ◈ কারফিউ শিথিল সময়ে চলবে দূরপাল্লার বাস ◈ প্রাণহানি ও ধ্বংসাত্মক ঘটনার সুষ্ঠু তদন্ত দাবি করেছে সম্পাদক পরিষদ ও নোয়াব ◈ ড. ইউনূস রাষ্ট্রদ্রোহী কাজ করেছেন: পররাষ্ট্রমন্ত্রী ◈ বাংলাদেশের সহিংসতা বন্ধে বিশ্ব নেতৃবৃন্দের প্রতি জরুরি আহ্বান জানিয়েছেন ড. ইউনূস ◈ নরসিংদী কারাগার থেকে পালানো ১৩৬ কয়েদির আত্মসমর্পণ ◈ কতজন শিক্ষার্থী মারা গেছেন, জানতে সময় লাগবে: শিক্ষামন্ত্রী ◈ বাংলাদেশি শ্রমিকদের জন্য ভিসা বন্ধ করল আরব আমিরাত

প্রকাশিত : ০৮ জুন, ২০২৩, ০৪:৪১ দুপুর
আপডেট : ০৮ জুন, ২০২৩, ০৪:৪৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

দক্ষিণখানে পৃথক অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৩

রফিকুল ইসলাম মিঠু, উত্তরা (ঢাকা): রাজধানীর দক্ষিণখানে পৃথক স্থানে অভিযান চালিয়ে ইয়াবা, মদ ও ফেনসিডিলসহ তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১ এর একটি আভিজানিক দল। দক্ষিণখানের তালতলা এলাকায় বুধবার (৭ই জুন) সন্ধ্যা ৭টায় ও সংগ্রামী সরণি রোডে রাত ৯টায় পৃথক দুটি অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তাররা হলেন— মাদক কারবারি সেলিম রেজা (৪৩), সাঈদ ভূঁইয়া (৪৫) ও মো. রাজু (২৮)। গ্রেপ্তারের সময় তাদের কাছ থেকে ২৭ বোতল ফেনসিডিল, ১০০ পিছ ইয়াবা ও ৬৩ বোতল বিদেশি মদ জব্দ করা হয়। 

র‍্যাব-১ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার (মিডিয়া অফিসার) মো. পারভেজ রানা জানান, গোপন সংবাদের ভিত্তিতে দক্ষিণখানের তালতলা থেকে ২৭ বোতল ফেনসিডিল ও ১০০ পিছ ইয়াবাসহ সেলিম রেজা ও সাইদ ভূঁইয়াকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় মাদক কারবারের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল ও দুটি মোবাইল জব্দ করা হয়।

তিনি জানান, দক্ষিণখানের সংগ্রামী রোডের জিয়া উদ্দিনের টিন শেড ঘরে রাত ৯টার দিকে অভিযান চালিয়ে ৬৩ বোতল বিদেশি মদসহ রাজুকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত রাজু নোয়াখালীর দুলাল মিয়ার ছেলে। 

সিনিয়র এএসপি পারভেজ রানা বলেন, মাদকসহ তিনজন গ্রেপ্তারের ঘটনায় সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। সম্পাদনা: নাহিদ হাসান

প্রতিনিধি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়