শিরোনাম
◈ আদালতের আদেশ তো শিক্ষার্থীদের পক্ষেই, তাহলে কার বিপক্ষে আন্দোলন: ওবায়দুল কাদের ◈ গণতন্ত্রের জন্যও শিক্ষার্থীদের লড়াই করার আহ্বান আমির খসরুর ◈ চাল কেজিতে ২ থেকে ৫ টাকা, সবজি ১৫ থেকে ২০ টাকা বেড়েছে ◈ কোটাবিরোধীরা পরবর্তী কর্মসূচি ঘোষণা শনিবার ◈ ৫ শতাংশ কোটা পুনর্বহালের দাবিতে আন্দোলনে ক্ষুদ্র নৃগোষ্ঠীর সদস্যরা ◈ আনোয়ারা-ফৌজদারহাট পাইপলাইন মেরামত সম্পন্ন, কমবে গ্যাস সংকট ◈ প্রধানমন্ত্রী শেখ হাসিনার চীন সফরে বাংলাদেশ, ভারত ও চীন তিনদেশই খুশি ◈ আইনশৃঙ্খলার অবনতি ঘটালে বরদাশত করা হবে না: ডিএমপি কমিশনার ◈ কোটা আন্দোলনকারীরা ঘরে ফিরে যাবে বলে আশাবাদ আইনমন্ত্রীর ◈ অতি বৃষ্টিতে রাজধানীর বেশিরভাগ এলাকায় হাঁটুপানি, জনজীবন বিপর্যস্ত

প্রকাশিত : ০২ জুন, ২০২৩, ১১:২৩ রাত
আপডেট : ০২ জুন, ২০২৩, ১১:২৩ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কেরানীগঞ্জের কেন্দ্রীয় কারাগারের বন্দির ঢামেকে মৃত্যু

মোস্তাফিজুর রহমান: ঢাকার কেরানীগঞ্জের কেন্দ্রীয় কারাগারের এক কারাবন্দি হাজতির ঢামেকে মৃত্যু হয়েছে। তার নাম মোঃ দুলাল (৫২) এবং তার হাজতি বন্দী নং১০০৪২/২৩।

শুক্রবার (২জুন) সন্ধ্যায় কেন্দ্রীয় কারাগার (কেরানীগঞ্জ) থেকে অসুস্থ অবস্থায় কারাকর্তৃপক্ষের নির্দেশে কারারক্ষী মাহিদুল ইসলামসহ কারারক্ষীরা তাকে রাত ৭ টা ৫০ মিনিটে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক পরিক্ষা নিরিক্ষার পর তাকে মৃত ঘোষণা করেন।

সত্যতা নিশ্চিত করেন ঢামেক পুলিশ ক্যাম্পের পুলিশ পরিদর্শক বাচ্চু মিয়া। তিনি বলেন, মরদেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

তিনি কোন মামলায় বন্দি ছিলেন তাৎক্ষণিক জানা যায়নি। তার বাবার নাম মৃত গোলাপ মিস্ত্রি। সম্পাদনা: নাহিদ হাসান

এমআর/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়