শিরোনাম
◈ শান্তি-শৃঙ্খলা ফেরাতে আইনশৃঙ্খলা  বাহিনীকে কঠোর নির্দেশ প্রধানমন্ত্রীর ◈ সরকার আলোচনার কোনো পরিস্থিতি রাখেনি, কর্মসূচী অব্যাহত রাখার ঘোষণা: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন ◈ বিটিভিতে হামলা-আগুন, সম্প্রচার বন্ধ ◈ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ◈ আমরা ধৈর্যের পরীক্ষা দিচ্ছি, এটা দুর্বলতা নয়: ডিবিপ্রধান ◈ নরসিংদীতে গুলিতে নবম শ্রেণীর শিক্ষার্থীর মৃত্যু, আহত শতাধিক ◈ চট্টগ্রামে আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষে গুলিবিদ্ধ ২ ◈ নেত্রকোনায় ইউএনও, অতিরিক্ত পুলিশ সুপারসহ আহত অর্ধশত, ৭ আন্দোলনকারী গুলিবিদ্ধ ◈ শান্তিপূর্ণ সমাধানের দিকে এগোতে চায় সরকার: তথ্য প্রতিমন্ত্রী ◈ শিক্ষার্থীদের পরিবর্তে বিএনপি-জামাত আগুন-সন্ত্রাস নিয়ে মাঠে নেমেছে: ওবায়দুল কাদের   

প্রকাশিত : ২৯ মে, ২০২৩, ০৬:৫৬ বিকাল
আপডেট : ২৯ মে, ২০২৩, ০৬:৫৬ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

খিলগাঁওয়ে একটি বাসা থেকে রিকশাচালকের অর্ধগলিত মৃতদেহ উদ্ধার

মোস্তাফিজুর রহমান: রাজধানীর খিলগাঁও নন্দীপাড়ায় একটি বাসা থেকে আব্দুস সালাম (৭৫) নামে এক রিকশা চালকের অর্ধ-পচনশীল মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ ।

 বিষয়টি জানিয়ে খিলগাঁও থানার এসআই মাহবুবুর রহমান তিনি বলেন, ট্রিপল নাইনে খবর পেয়ে সোমবার (২৯ মে) দুপুর ১২টায় নন্দীপাড়া নেওয়াজবাগ একটি বাসার নিচ তালায় দরজা ভেঙ্গে বিছানা থেকে অর্ধ পচন শীল লাশ উদ্ধার করা হয়।

পরে আইনি প্রক্রিয়া শেষে বিকেলে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছেন। প্রাথমিকভাবে ধারণা করা যায় অসুস্থ ও বার্ধক্যজনিত কারণে তার মৃত্যু হয়েছে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ বলা যাবে।

এসআই আরো বলেন মৃত ব্যক্তি পেশায় রিক্সা চালক ছিলেন তার নাম আব্দুস সালাম বলে জানা গেছে। দুই মাস পূর্বে বাসাটি ভাড়া নেন সেখানে তিনি একাই থাকতেন।

প্রতিনিধি/এসএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়